শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

ক্ষুদ্র নৃ-গোষ্টি ও হাওর অঞ্চলের সুফলভোগীদের মাঝে অনুদান বিতরণ

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল
  • খবর আপডেট সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮ এই পর্যন্ত দেখেছেন

শ্রীমঙ্গলে সমতল ভূমিতে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্টি ও হাওর অঞ্চলে প্রানী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে অনুদান বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) “সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্টির আর্থ- সামাজিক জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রানী সম্পদ উন্নয়ন প্রকল্প” এবং “হাওর অঞ্চলে সমন্বিত প্রানী সম্পদ উন্নয়ন প্রকল্প” আওতায় এর সুফলভোগীদের মাঝে অনুদান হিসেবে গরু এবং গরুর ঘর নির্মাণ সামগ্রী/ হাঁস, মুরগীর ঘর/ ছাগল বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সর্ম্পকিত কমিটির সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. মোঃ আব্দুস ছালাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিক।

৬৯ জন উপকারভোগীর মাঝে ১টি করে ষাড়। ঘর নির্মাণের জন্য ৪টি করে আরসিসি পিলার, ৫টি ঢেউ টিন ও ১৬০টি ইট। ৩৪৫ জনের মাঝে ২০টি করে হাঁস। ৩৪৫ জনের মাঝে ২০টি করে মুরগি বিতরণ করা হয়। মোট ৬৯০ জনের মাঝে হাঁস মুরগী, হাঁস মুরগী রাখার জন্য ১টি করে ঘর এবং হাওর অঞ্চলে সমন্বিত প্রানী সম্পদ উন্নয়ন প্রকল্পে ১০০ জনের মাঝে ২টি করে মোট ২০০টি ছাগল বিতরণ করা হয়েছে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102