সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :

নারায়ণগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি-জামায়াত সহিংসতা ছড়ালে তাদের আইনের আওতায় আনা হবে

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩ এই পর্যন্ত দেখেছেন

আন্দোলনের নামে বিএনপি-জামায়াত দেশে সহিংসতা ছড়ালে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বৃহস্প্রতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জে পুলিশ সুপার কার্যালয়ে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল ও সালামী মঞ্চ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত ১০১৩-২০১৪ সালেও আগুন দিয়ে বাস পুঁড়িয়েছে,জীবন্ত মানুষের গায়ে আগুন দিয়েছে জীবজন্তু পুড়িয়েছে। আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। তাদের বৈশিষ্ট্যই হচ্ছে মানুষকে পুঁড়িয়ে মারা।

May be an image of 15 people, dais and text

আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ণ হাসপাতাল তৈরি করে আগুনে হতাহতদের সুচিকৎসার ব্যবস্থা করেছেন। বিএনপি-জামায়াতের এসব সহিংসতামূলক কর্মকান্ড প্রতিরোধে আইনশৃংখলাবাহিনী প্রস্তুত আছে। যারা সহিংস কর্মকাণ্ড করছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ারি দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

May be an image of 4 people, dais and text

নারায়ণগঞ্জে মাদক ও কিশোর গ্যাংয়ের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কিশোর অপরাধীদের সংশোধন করতে সরকার সামাজিকভাবে নানা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদক নিয়ন্ত্রণে করতে কোস্টগার্ড এবং বিজিবিকে আরও শক্তিশালী এবং সুসংগঠিত করা হয়েছে। নৌপথে ও সীমান্ত এলাকাগুলোতে তাদের কার্যক্রম জোরদার করা হয়েছে। তবে মাদক সন্ত্রাস ও কিশোর অপরাধ নির্মূলে সমাজের সবাইকে সচেতন হওয়ার আহবান জানান স্বারষ্ট্রমন্ত্রী।

May be an image of 8 people and dais

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুক হক, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, র‌্যাব-১১ ব্যাটেলিয়ান অধিনায়ক লে,কর্ণেল তানভীর মাহমুদ পাশা সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

পুলিশ সুপার কার্যালয়ে ম্যুরাল ও সালামী মঞ্চ উদ্বোধনের পর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জেলা পুলিশ লাইনন্সে আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশে যোগ দেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102