বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম :

মুক্তির মৃত্যুতে যুক্তরাজ্যের বাংলাদেশ হাইকমিশনারের শোক

যুক্তরাজ্য অফিস
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৬ এই পর্যন্ত দেখেছেন

যুক্তরাজ্যের বাংলাদেশ হাইকমিশন মিনিস্টার (পলিটিক্যাল) নাসরিন মুক্তির (৪৯) মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম।

শোকর্বাতায় তিনি বলেন, নাসরিন মুক্তি সর্বোচ্চ নিষ্ঠা ও কর্মদক্ষতার সঙ্গে বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে সার্বিক সম্পর্ক উন্নয়নে উল্লেখযোগ্য দায়িত্ব পালন করে গেছেন। তিনি শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

লন্ডন হাইকমিশনে যোগ দেওয়ার আগে নাসরিন মুক্তি বিসিএস ২০তম ব্যাচের প্রশাসন ক্যাডারের একজন চৌকস কর্মকর্তা হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয় ও শিক্ষা মন্ত্রণালয়সহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ে উচ্চ পদে অত্যন্ত নিষ্ঠা, সততা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি স্বামী ও একমাত্র শিশুকন্যাসহ অনেক শুভানুধ্যায়ী রেখে গেছেন। নাসরিন মুক্তি বীর মুক্তিযোদ্ধা নৌবাহিনীর অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কমান্ডার জালাল উদ্দিনের মেয়ে।

মরহুমার আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে বাংলাদেশ হাইকমিশন লন্ডনের উদ্যোগে সোমবার (৪ সেপ্টম্বর) লন্ডনের ব্রিকলেন মসজিদে বাদ আসর কোরআন খতম ও বাদ-মাগরিব বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। আজ (৫ সেপ্টেম্বর) বাদ-জোহর ব্রিকলেন মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে।

নিউজ/ যুক্তরাজ্য / কেএলি

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102