বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সাংবাদিক মোঃ সেলিম উদ্দিনের মাতার মৃত্যুতে লন্ডন বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক দেশের ভাবমূর্তি নষ্ট কারীদেরকে রুখে দিতে হবে অহংকারের একুশ আমাদের আত্মপরিচয় মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাণী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাষ্ট্রপতির বাণী একুশে পদক প্রাপ্তদের মাঝে প্রধানমন্ত্রীর পদক বিতরণ ছাতকে মনিপুরী সম্প্রদায়ের অষ্টপ্রহর লীলাকীর্ত্তন সম্পন্ন রশিদপুরে নতুন প্লান্টের উদ্বোধন ও বিবিয়ানা গ্যাস ফিল্ড পরিদর্শনে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বাংলাদেশ ও ইউরোপীয় ইউনিয়ন অপপ্রচার রোধে একত্রে কাজ করবে —- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রায়হান আহমেদ তামীমের ‘যাবতীয় তুমি সমাচার’

মৌলভীবাজার

জেলা যুবলীগের নব গঠিত কমিটিকে প্রবাসী নেতৃবৃন্দের অভিনন্দন

রকিব মনসুর
  • খবর আপডেট সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩১ এই পর্যন্ত দেখেছেন

স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আসন্ন নির্বাচনে পূণরায় আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রবাসী নেতৃবৃন্দ।

মৌলভীবাজার জেলা যুবলীগের সফল সম্মেলনের দীর্ঘ প্রায় ১ বছর পর শুক্রবার (১লা সেপ্টেম্বর) কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে ১৬ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এই সংবাদে শুধু মৌলভীবাজার জেলায় নয় বিশ্বময় বসবাসকারী মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও যুবলীগ নেতৃবৃন্দের মধ্যে বইছে আনন্দের বন্যা।

কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এই রিপোর্ট ইতিমধ্যে ফেইসবুক সহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শাম্‌স পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর যৌথ স্বাক্ষরে অনুমোদিত কমিটিতে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনকে সভাপতি ও সাবেক যুগ্ম সম্পাদক, পৌর কাউন্সিলার সৈয়দ সেলিম হককে সাধারণ সম্পাদক এবং সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ বাকিকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটির সহ-সভাপতি মবশ্বির আহমদ (সদর), সহ-সভাপতি মুজিবুর রহমান (সদর), সহ-সভাপতি পান্না দত্ত (সদর), মহিউদ্দিন চৌধুরী ফহিম (সদর), মামুনুর রশীদ সাজু (জুড়ী), সন্দীপ দাস (রাজনগর), মৌলভীবাজার সদর থেকে শেখ রুমেল আহমদ ও এডভোকেট গৌছউদ্দিন নিক্সন।
যুগ্ম সাধারণ সম্পাদক সুমেশ দাশ যীশু (সদর), হাবিবুর রহমান রাজীব (সদর), হোসেন ওয়াহিদ সৈকত (সদর), সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ বাকি ( সদর)। সদস্য মো. তাজুল ইসলাম (সদর), ময়নুল ইসলাম খান (রাজনগর)।

নতুন দায়িত্বপ্রাপ্ত কমিটিকে আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে পাঠানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। তাছাড়া কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ১লা সেপ্টেম্বর যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শাম্‌স পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে সম্মেলনের তারিখ হতে পরবর্তী ৩ বছরের জন্য মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয় বলে নতুন কমিটির নেতৃবৃন্দকে নির্দেশনা দেয়া হয়।

উল্লেখ্য, ২০২২ সালের ১০ই অক্টোবর মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আড়ম্বরপূর্ণ দৃষ্টিনন্দন আয়োজনে উৎসবমুখর পরিবেশে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

নব গঠিত মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটিকে বিশ্বময় বসবাসকারী সাবেক ছাত্রনেতা ও যুবলীগারদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের সাবেক সহ সভাপতি, ইউকে ওয়েলস আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ইউ কে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক আহ্বাবায়ক কমিটির সদস্য, যুক্তরাজ্য যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট এর সভাপতি ও ইউ কে বিডি টিভির ম্যানেজিং ডাইরেক্টর ইন্জিনিয়ার খায়রুল আলম লিংকন, নিউপোর্ট যুবলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা ও ইউ কে বিডি টিভির ফাইন্যান্স ডাইরেক্টর শাহ শাফি কাদির, নিউপোর্ট যুবলীগের সহ সভাপতি আব্দুর রউফ তালুকদার, ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও হাল হাম্বার আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ইউ কে বিডি টিভির কমিউনিকেশন ডাইরেক্টর রাধা কান্ত ধর,  নাজমুল ইসলাম সুমন, যুবনেতা ছায়ফুল আলম লেমন প্রমুখ নেতৃবৃন্দ বলেন মানবিক যুবলীগের দায়িত্বশীলরা এগিয়ে যাবেন আপন গতিতে মানবতার কল্যাণে। ম্যাদার অব হিউমিনিটি মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার দীপ্ত শপথ নেওয়ার মানসে
জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও নেতৃত্বের গুণাবলি ধারণ করে বঙ্গবন্ধুর প্রদর্শিত পথে সোনার বাংলার জন্য স্মার্ট মানুষ তৈরি করতে হবে। এবং যুবলীগের নেতাকর্মীদের কেও আরও স্মার্ট হতে হবে।

প্রবাসীদের রেমিট্যান্সে দেশ উন্নয়ন হচ্ছে ও পাশাপাশি বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রশংসিত হচ্ছে। তাই স্মার্ট বাংলাদেশ গড়তে হলে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন নির্বাচনে আওয়ামীলীগকে পূণরায় ক্ষমতায় নিয়ে আসার লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102