বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্যরাতেও বিদ্যুৎহীন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আশুরায় যেভাবে পতন ঘটেছিল ফেরাউনের ব্রিটেনকে ‘সত্যিকারের ইসলামপন্থি’ দেশ বলে বিতর্কের মুখে ট্রাম্পের রানিংমেট কোটা আন্দোলনে প্রাণহানির তদন্ত চায় জাতিসংঘ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে মানববন্ধন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ঈসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে দেয়া পূর্ণাঙ্গ ভাষণ বিশ্ব মিডিয়ায় গুরুত্ব পাচ্ছে বাংলাদেশে কোটা আন্দোলনে সহিংসতা আন্দোলনকারী শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউনে’ সমর্থন বিএনপির

অভিনয় থেকে বিরতি নিলেন মাহি যে কারনে

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১০৭ এই পর্যন্ত দেখেছেন

ঢালিউড সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি। এক বছরের বেশি সময় ধরে চলচ্চিত্র জগত থেকে দূরে আছেন নায়িকা মাহিয়া মাহি। গত মার্চে পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। বর্তমানে রাজনীতিতে বেশি দেখা যায় তাকে। মাহির কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় থাকলেও সেগুলো কবে পর্দায় দেখা যাবে তা নিশ্চিত নয়। এই অভিনেত্রী এখন নেত্রীর দৌড়ে অনেকটাই ব্যস্ত। রাজনীতির মাঠে বেশ সরব তিনি। নিয়মিত দলীয় প্রোগ্রামে অংশ নিচ্ছেন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে এর মধ্যে কয়েকটি সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন এই নায়িকা। আসন্ন জাতীয় নির্বাচনে মনোনয়ন ফর্ম কিনবেন বলে জানান এই নায়িকা।

বর্ষসেরা নায়িকা মাহি - শেয়ারবাজারনিউজ.কম

মাহিয়া মাহি বলেন, মানুষের জন্য এর আগেও কাজ করেছি। তবে এখন দলীয় ব্যানারে মানুষের জন্য কাজ করছি। আমার এলাকা চাপাইনবাবগঞ্জ ও রাজশাহীর মানুষের জন্য কাজ করতে আগামী জাতীয় সংসদে মনোনয়ন কিনবো ইনশাল্লাহ।

তিনি আরো জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় চাঁপাইনবাবগঞ্জ এতিম খানায়, গোমস্তাপুর উপজেলার রহনপুর খাতুন জান্নাত ফাতিমা (র:) মহিলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায়, গোমস্তাপুর উপজেলায় রহনপুর বিশ্বাসপাড়া দারুল উলুম ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল করা হয়। এছাড়া রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় ওবাইদিয়া নূরিয়া মারকাজুল উলুম ইসলামিয়্যাহ্ ও হাফিজিয়্যাহ্ মাদ্রাসায়, তানোর উপজেলায় সিন্ধুকা এতিমখানায়, মুন্ডুমালা কাছেমুল উলুম ইসলামীয়া কওমি মাদ্রাসায় দোয়া মাহফিল করা হয়।

শুটিংয়ে ফিরছেন মাহি

এদিকে মাহিয়া মাহি বিরতি ভেঙে চলচ্চিত্রে ফেরারও পরিকল্পনা করছেন। খুব শিগগির নতুন একটি সিনেমায় কাজ শুরু করবেন বলেও জানান তিনি। মাহি বলেন, নেত্রী ও অভিনেত্রী দুটি জীবন সম্পূর্ণ আলাদা। সিনেমার নায়িকারা সাধারণ মানুষের কাছ থেকে আড়ালে থাকেন। অন্যদিকে একজন রাজনৈতিক ব্যক্তিত্ব অর্থাৎ রাজনীতিবিদ। সাধারণ মানুষের কাছ থেকে আড়ালে নয়, বরং তাদের খুব কাছাকাছি থাকে। নিজেকে ফিট করছি। আগামী অক্টোবরে নতুন কাজ শুরু করবো। এরই মধ্যে সবকিছু চূড়ান্ত করেছি। দর্শক নতুন কিছু দেখতে পাবেন এতুটুক বলতে পারি।

দারুণ উ'চ্ছ্বসিত নায়িকা মাহিয়া মাহি

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন মাহিয়া মাহি। শুধু তাই নয়, আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছিলেন এই নায়িকা। কিন্তু তাকে সেসময় মনোনয়ন দেওয়া হয়নি। বর্তমানে আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের পদে দায়িত্ব পালন করছেন তিনি।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102