বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

ওবায়দুল কাদের

ক্ষমতায় গেলে এক রাতেই আ’লীগকে নিশ্চিহ্ন করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৭৬ এই পর্যন্ত দেখেছেন

বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার জন্য শেখ হাসিনার মতো যোগ্য কোনো নেতা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে রাজধানীর মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, বাংলাদেশে আগামীতে প্রধানমন্ত্রী হবার মতো শেখ হাসিনার বিকল্প কোনো নেতা আছে? এ দেশের জনগণও চায় না, শেখ হাসিনা পদত্যাগ করুক। তারা সংসদ বিলুপ্ত কিংবা তত্ত্বাবধায়ক সরকারও চায় না।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে দেশকে বাঁচাতে হলে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগকে এক রাতেই নিশ্চিহ্ন করে দেবে।

তিনি আরো বলেন, বিএনপির মুখে মধু, অন্তরে বিষ। বিএনপির দফা-আন্দোলন সব ভুয়া। বিএনপি নেতাদের দুজনই দণ্ডিত। তাদের নেতৃত্ব কে দেবে কেউ জানে না।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির তিনটি গুণ- সন্ত্রাস, দুর্নীতি আর মানুষ খুন। কানাডার আদালত বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে তাই তাদেরকে রাজনৈতিক আশ্রয় দেয়া যাবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৯৭৫-২০০৪ সাল পর্যন্ত বিএনপির নির্যাতন কেউ ভোলেনি। বিএনপি আমলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে থাকতে পারেনি। আর শেখ হাসিনার নির্দেশ, বিএনপির কোনো নেতাকর্মীকে গ্রেপ্তার করা যাবে না। যেই বিএনপি আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছে, তারাই বলে ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কিছু হবে না।

তিনি আরো বলেন, বিদ্যুতের জায়গায় যারা খাম্বা দিয়েছে, তাদের মুখে বড় বড় কথা মানায় না। তাদের ভোট দিলে আবারো তারা দুর্নীতি আর লুটপাট করবে, মুক্তিযুদ্ধের মূল্যবোধ গিলে এ দেশকে পাকিস্তান বানাবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি আলোচনা সভাটি সঞ্চালনা করেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102