শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

পঞ্চগড়ে নিজ বন্ধুকের গুলিতে কনষ্টেবল এর আত্মহত্যা

পঞ্চগড় সংবাদদাতা
  • খবর আপডেট সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১১২ এই পর্যন্ত দেখেছেন
পঞ্চগড়ে গলায় গুলি করে ফিরোজ আহমেদ (২৫) নামে এক পুলিশ সদস্য (কনস্টেবল) আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ২টার দিকে পঞ্চগড় জেলা শহরের সোনালী ব্যাংকে ডিউটিরত অবস্থায় আত্মহত্যা করেন তিনি।পারিবারিক কলহের জেরে ঘটনাটি ঘটতে পারে বলে জানালেও বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করেনি পুলিশ। জানা যায়, পুলিশ সদস্য ফিরোজ আহমেদ দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পলি মির্জাপুর আবতাবগঞ্জ এলাকার কনস্টেবল আবু সাঈদের ছেলে। তিনি পঞ্চগড়ের পুলিশ লাইনে কর্মরত ছিলেন। এক বছর আগে পঞ্চগড়ে যোগদানের মাধ্যমে কনস্টেবল পদে চাকরি শুরু করেন ফিরোজ।
প্রাথমিকভাবে জানা গেছে, গত ৩১ জুলাই পঞ্চগড় শহরের সোনালী ব্যাংকে গার্ডের দায়িত্ব পান তিনি। বৃহস্পতিবার রাতে ব্যাংকে দায়িত্ব পালনের সময় নিজের সরকারি রাইফেল দিয়ে গলায় গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে সহকর্মীরা রাতেই ফিরোজকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফিরোজের মৃতদেহ ময়নাতদন্তের জন্য  পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের দায়িত্বে থাকা চিকিৎসক ডা. সাইদতুল ইসলাম ফয়সাল  বলেন, পুলিশ সদস্যরা গুলিবিদ্ধ ফিরোজকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।
পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) কনক কুমার দাস বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। পুলিশের একটি বিশেষ টিম বিষয়টি তদন্ত করে দেখবে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102