রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লাখো ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত পাগল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২

জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির অশান্তি দমন

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৬৪ এই পর্যন্ত দেখেছেন

আগামী ২ আগস্ট রংপুরে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে পরিণত হবে এবং বিএনপি যদি জনজীবনে অশান্তি সৃষ্টির অপচেষ্টা করে তা জনগণকে সাথে নিয়ে দমন করা হবে বলেছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যায় রংপুর শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন তিনি।

রংপুর ও রাজশাহী বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ তার বক্তৃতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে আগামী দশদিন রংপুর বিভাগের প্রতিটি জেলা, উপজেলা, পাড়া-মহল্লায় প্রতিটি এলাকা, রংপুর বিভাগ ও সমগ্র দেশের উন্নয়নের বর্ণাঢ্য প্রচারের জন্য সকল স্তরের নেতা-কর্মীদের নির্দেশনা দেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ভাষণ, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও উন্নয়নের গান প্রচারের মাধ্যমে উদ্বুদ্ধ করলে মানুষের উপস্থিতি হবে স্বতঃস্ফূর্ত।

সেই সঙ্গে তথ্য ও সম্প্রচারমন্ত্রী মনে করিয়ে দেন, বিএনপি মহাসচিব বলেছেন- তাদের আন্দোলন শান্তিপূর্ণ থাকবে না। তারা নির্বাচনের আগে সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্তির দাবি জানিয়ে প্রমাণ করেছে দেশে সাংবিধানিক সংকট তৈরি করে বিশৃঙ্খলা সৃষ্টিই তাদের উদ্দেশ্য। কিন্তু আমরা শেখ হাসিনার আওয়ামী লীগ, যে নেত্রীর শরীরে বঙ্গবন্ধুর রক্তস্রোত প্রবাহমান, যে রক্ত পরাজয় জানে না, পরাভব মানে না। আমরা বিএনপির ২০১৩-১৪-১৫ সালের অগ্নিসন্ত্রাস মোকাবিলা করেছি, এবারও তারা যদি অশান্তি সৃষ্টি করতে চায়, আমরা তা করতে দেব না, জনগণ তা করতে দেবে না, জনগণকে সঙ্গে নিয়ে কঠোর হস্তে বিশৃঙ্খলা দমন করা হবে।

হাছান বলেন, বিএনপির অনেক আন্দোলন বঙ্গোপসাগরে পতিত হয়েছে, গত বছরের আন্দোলন গরুর হাটে মারা গেছে, এবারের আন্দোলন কোথায় মারা যায়, সেটিই দেখার বিষয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ ও রংপুর-৫ আসনের এমপি এইচ এন আশিকুর রহমানের সভাপতিত্বে সভায় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক প্রতিমন্ত্রী জাকির আহমেদ, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিশেষ অতিথি, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী প্রধান বক্তা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আব্দুল আউয়াল শামীম, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তৃতা দেন।

এর আগে রংপুর বিভাগে আওয়ামী লীগের নয়টি সাংগঠনিক জেলা, মহানগর ও উপজেলাগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, জেলা পরিষদগুলোর চেয়ারম্যান ও পৌর মেয়ররা এই বর্ধিত সভায় বক্তব্য রাখেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102