রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লাখো ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত পাগল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২

তলপেটে কাটা দাগ লুকাতে ট্যাটু করিয়েছেন মিমি

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৮৯ এই পর্যন্ত দেখেছেন

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। তিনি নিজের শরীরের কয়েকটি স্থানে ট্যাটু করিয়েছেন। তার ডান হাতের নাটরাজ ট্যাটু প্রায়ই নজরে পড়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

এছাড়াও এ নায়িকার আরও একটি ট্যাটু রয়েছে। যেটি দেখতে ময়ূরের পালকের মতো। আর সেটি তার তলপেটে। ভারতীয় গণমাধ্যমে মিমি তার এই ট্যাটুর রহস্য জানিয়েছেন। যা তার শৈশবের স্মৃতির সঙ্গে জড়িত।

এ নায়িকা বলেন, ছোটবেলার একটি দাগ রয়েছে তার তলপেটে। সেই দাগ ঢাকার জন্য ট্যাটু করিয়েছেন তিনি। অ্যাপেনডিক্স অস্ত্রোপচার করা হয়েছিল। দাগটি মিলিয়ে না যাওয়ায় এই ট্যাটু করা।

টালিউডের এ তারকা মূলত ক্রপ টপ পরলে তার তলপেটের ওই দাগটি দৃশ্যমান থাকতো। এ কারণে সেই দাগ ঢাকার জন্যই ওই ‘পালক’ ট্যাটু করিয়েছেন তিনি। এ সংসদ সদস্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সেখানে নিজের ব্যক্তিগত ও ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন বিষয় শেয়ার করে থাকেন। চলতি বছরই তার ‘রক্তবীজ’ মুক্তি পেতে যাচ্ছে। এতে নুসরাতের সঙ্গে অভিনয় করেছেন আবীর।

তারকারা নিজেদের সৌন্দর্য বৃদ্ধি কিংবা তা আরও ফুটিয়ে তোলার জন্য নানা পদ্ধতি অবলম্বন করে থাকেন। মেকআপ নেয়া স্বাভাবিক হলেও কেউ কেউ সার্জারি করে মুখ এবং শরীরের অন্যান্য অংশে পরিবর্তন আনেন। আবার কেউ ট্যাটু করিয়ে থাকেন। এ জন্য শরীরের বিভিন্ন জায়গায় পছন্দের ট্যাটু করতে দেখা যায় নায়ক-নায়িকাদের। সূত্র: টিভি নাইন বাংলা

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102