রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সুইডেনে বন্দুক হামলায় কিশোর নিহত

আন্তর্জাতিক ডেস্ক
  • খবর আপডেট সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৭৫ এই পর্যন্ত দেখেছেন

সুইডেনে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে ১৫ বছর বয়সী এক কিশোর নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

স্থানীয় পুলিশ জানিয়েছে, স্টকহোমে গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে কী কারণে ওই হামলার ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়। খবর এএফপির।

স্থানীয় সময় শনিবার সন্ধ্যার আগে স্টকহোমের দক্ষিণাঞ্চলে গোলাগুলির খবর পায় পুলিশ। তারা ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করেন।

কাছাকাছি অন্য একটি জায়গা থেকে আরও একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই এক কিশোর প্রাণ হারায়।

স্টকহোমের পুলিশের মুখপাত্র টোয়ে হ্যাগ বলেন, গোলাগুলিতে যে নিহত হয়েছে সে একজন ১৫ বছর বয়সী কিশোর।

পুলিশ এক বিবৃতিতে জানায়, এই ঘটনায় ১৫ বছর বয়সী আরও এক কিশোর আহত হয়েছে। এছাড়া ৪৫ এবং ৬৫ বছর বয়সী এক পুরুষ ও এক নারীও আহত হয়েছেন।

হামলার ঘটনার প্রায় এক ঘণ্টা পর সন্দেহভাজন দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এর আগে গত শুক্রবার স্টকহোমে পৃথক দুটি গোলাগুলির ঘটনায় আরও তিনজন আহত হয়।

সুইডেনে গত কয়েক বছরে গোলাগুলি এবং বোমা হামলার ঘটনা বেড়ে গেছে। পুলিশের দেয়া তথ্যানুযায়ী, দেশটিতে ২০২২ সালে ৩৯১টি গোলাগুলির ঘটনা ঘটেছে। এর মধ্যে ৬২টিই ছিল প্রাণঘাতী।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102