রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

বিয়ের খবর জানাবেন কীর্তি সুরেশ

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৭৬ এই পর্যন্ত দেখেছেন

দক্ষিণী ইন্ডাস্ট্রির জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় নায়িকা কীর্তি সুরেশ। ক্যারিয়ারে ইতোমধ্যেই বহু ভাষার অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন এই অভিনেত্রী।যৌন হয়রানি নিয়ে যা বললেন কীর্তি সুরেশ

অভিনয়ের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা চর্চায় দেখা যায়নি তাকে। তবে গেল বেশ কয়েক বছর ধরে একাধিকবার বিয়ের গুঞ্জন উঠেছে এই অভিনেত্রীর। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও জোর গুঞ্জন উড়ছে, বাবা-মায়ের পছন্দের পাত্রকেই শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন কীর্তি। ইতোমধ্যে তার জন্য পাত্র চূড়ান্ত করেছেন অভিনেত্রীর বাবা-মা। আর বিয়েতে নাকি সম্মতিও দিয়েছেন কীর্তি।

তবে তার হবু বর সম্পর্কে কখনও কথা বলতে দেখা যায়নি তাকে। কীর্তি সুরেশ অভিনীত পরবর্তী সিনেমা ‘মামানান’। এর উপলক্ষে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। এসময় তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে জবাবে কীর্তি বলেন, খুব শিগগির বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাব।বিয়ে করতে যাচ্ছেন কীর্তি সুরেশ

তবে এর আগেও কীর্তি সুরেশের বিয়ের গুঞ্জন নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। দুই বছর আগে গুঞ্জন উঠেছিল কেরালার এক শিল্পপতিকে বিয়ে করতে যাচ্ছেন কীর্তি। যদিও পরে তা গুজব বলে প্রমাণিত হয়েছিল। কীর্তি সুরেশ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দসরা’।

তেলেগু ভাষার এ সিনেমা পরিচালনা করেন শ্রীকান্ত ওডেলা। গত ৩০ মার্চ মুক্তি পায় এটি। পলিট্রিক্যাল-থ্রিলার ঘরানার সিনেমা ‘মামানান’-এ তার সহশিল্পী ফাহাদ ফসিল। এছাড়াও কীর্তির হাতে রয়েছে তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’, তামিল ভাষার ‘সাইরেন’সহ বেশ কটি সিনেমার কাজ।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102