বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যারা দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান সংসদ সদস্য আনোয়ারুল আজিম এর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ নবীগঞ্জ উপজেলার দিনারপুরে ইয়াবা ও গাঁজাসহ ২জন গ্রেপ্তার হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনে অংশ নিতে চীনে বাংলাদেশ দল ছাতক উপজেলা নির্বাচন থেকে ভাইস চেয়ারম্যান প্রার্থী শহিদুজ্জামান এর প্রার্থীতা প্রত্যাহার কৃষি উৎপাদন বাড়াতে অস্ট্রেলিয়ার সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বৃহস্পতিবার রাষ্ট্রীয় শোক ঘোষণা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফারুক আলম টবি বেসরকারিভাবে নির্বাচিত রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান হিসেবে আহম্মদ হোসেন বিপ্লব বেসরকারি ভাবে নির্বাচিত

বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত দেবিদ্বার উপজেলা আ.লীগের শ্রদ্ধা নিবেদন

আকতার হোসেন রবিন, (দেবিদ্বার), কুমিল্লা প্রতিনিধি
  • খবর আপডেট সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৭ এই পর্যন্ত দেখেছেন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত ও সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি। ওই সময় নবগঠিত উপজেলা আওয়ামীলীগের কমিটির নেতাদের সঙ্গে ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলি মাস্টার।

গত ১৮ ফেব্রুয়ারী শনিবার দুপুরে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার ও দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিনের নেতৃত্বে প্রথমে কবর জিয়ারত এবং পরে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্প অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে নেতৃবৃন্দ পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘয়ু কামনায় প্রার্থনা করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান একেএম শফিকুল আলম (ভিপি কামাল), উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. মোসলে উদ্দিন মাস্টার, মো. মফিজুল ইসলাম দুলাল, মো. আবদুল জলিল চৌধুরী, মো. লুৎফুর রহমান বাবুল, মো. আব্দুল কুদ্দুছ, মো. সামছুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ ও মো. ওমর ফারুক ভিপি, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার ও মো. মোস্তাফিজুর রহমান সরকার, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ ফারুক আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মিজানুর রহমান, দপ্তর সম্পাদক হাজী আবুল কালাম আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী মোসলেহ উদ্দিন মানিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন মোল্লা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আবদুস সালাম, শ্রম সম্পাদক সুজিত কুমার পোদ্দার, সাংস্কৃতিক সম্পাদক মো. সালাউদ্দিন মামুন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, সদস্য আলহাজ্ব আব্দুল মতিন মুন্সী ভিপি, এটিএম মেহেদী হাসান ভিপি ও সালাউদ্দিন আহম্মেদ স্বপন সহ কার্যনির্বাহী কমিটির সদস্য, উপদেষ্টা সদস্য ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102