সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

বাংলাদেশের

বিমানবন্দরে উষ্ণ সংবর্ধনায় সিক্ত সোনাজয়ী ইমরানুর

শ‌হিদুল ইসলাম
  • খবর আপডেট সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২১ এই পর্যন্ত দেখেছেন

মঙ্গলবার সকালেই দেশে ফেরার কথা ছিল এশিয়ান ইনডোর চ্যাম্পিয়নশিপে সোনাজয়ী অ্যাথলেট ইমরানুর রহমানের। ফ্লাইট জটিলতার কারণে সকালে আসতে পারেননি। এসেছেন রাতে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসেই উষ্ণ সংবর্ধনা পেয়েছেন লন্ডনে জন্ম নেওয়া বাংলাদেশের এই অ্যাথলেট।

বিমানবন্দরে কেউ এসেছেন বাংলাদেশের পতাকা নিয়ে, আবার কেউ বা ফুল নিয়ে। সেই সঙ্গে মিষ্টিমুখও হয়েছে। অ্যাথলেটিক্স ফেডারেশন ছাড়াও নানান প্রান্ত থেকে স্প্রিন্টার ইমরানুর রহমানকে শুভেচ্ছা জানাতে অনেকেই হাজির হয়েছিলেন।

বিমানবন্দরে নেমে ইমরান বলেছেন, ‘এভাবে দেশে ফিরতে পেরে আমি অনেক খুশি। সবাই যেভাবে আমাকে বরণ করেছে তাতে করে আমি অভিভূত।’ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ৩০ বছর বয়সী ইমরানুর বলেছেন, ‘আপনারা আমাকে সমর্থন করেছেন। সবার প্রতি ধন্যবাদ। আপনাদের ভালোবাসা আমাকে ভালো ফলাফলে সহায়তা করেছে।

কাজাখস্তানের আস্তানায় এশিয়ান ইনডোর চ্যাম্পিয়নশিপের ৬০ মিটার স্প্রিন্টে সোনার পদক জিতেছেন ইমরান। সামনের দিকে আরও সাফল্য চাইছেন তিনি, ‘আমি অ্যাথলেটিকসে পুরো সময় দিতে চাই। আমার মনোযোগের পুরোটাই অ্যাথলেটিকসে রাখতে চাই। সবাই আমার পাশে এসে দাঁড়ালে অ্যাথলেটিকসে আরও ভালো কিছু করা সম্ভব হবে।’

ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু ইমরানকে সকল রকমের সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেছেন।

উল্লেখ্য সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর উপদেষ্টা এড‌ভো‌কেট আব্দুর রকিব ইমরান‌কে লন্ডন থে‌কে দে‌শে নি‌য়ে আ‌সেন। বর্তমা‌নে সে এশিয়ার দ্রুততম মানবের খ্যাতি অর্জন করেছে।  ইমরানুর রহমানের পৈত্রিক নিবাস সি‌লেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার জালালপু‌র ইউ‌নিয়‌নে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102