রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

বিদায়ী রাষ্ট্রপতি

জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার আহ্বান

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯১ এই পর্যন্ত দেখেছেন

জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার জন্য রাজনৈতিক নেতাদেরসহ জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

তিনি বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জের হাওরের ইটনা উপজেলার অডিটোরিয়ামে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্ট ব্যক্তিরা ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ আহ্বান জানান।

বার বার সংসদ সদস্য নির্বাচিত করায় এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, ব্যক্তি স্বার্থে নয়, হাওর এলাকার সার্বিক উন্নয়নে সারা জীবন কাজ করেছেন।

বিদায়ী রাষ্ট্রপতি বলেন, জনগণের ভালোবাসা পেতে হলে জনগণকে অবহেলা না করে মূল্যায়ন করতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিদায়ী রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিকসহ আরো অনেকেই।

সেখানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখসহ সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে বিদায়ী রাষ্ট্রপতি আবদুল হামিদ মিঠামইন ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

১৫ ফেব্রুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত তিন দিনের সফরে কিশোরগঞ্জে এসেছেন বিদায়ী রাষ্ট্রপতি আবদুল হামিদ। কিশোরগঞ্জের নিজ এলাকা হাওরের মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর শুরু করেছেন তিনি।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর ও মতবিনিময় সভা শেষে রাতে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

পরের দিন শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন। এরপর বিকেল পৌনে ৩টার দিকে মিঠামইনের নিজ বাসভবনে গার্ড অব অনার গ্রহণ করবেন তিনি। বিকেল সোয়া ৩টার দিকে মিঠামইন উপজেলা হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে তিনি।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102