রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

ফেসবুক বিদায় নিলেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৩ এই পর্যন্ত দেখেছেন

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সাম্প্রতিক বিতর্কিত ইস্যু হোক কিংবা সমকালীন সংস্কৃতি চর্চা – সবকিছুতেই তার পোস্ট চোখে পড়েই ফেসবুক ব্যবহারকারীদের। মাঝেমধ্যে তার ফেসবুক পোস্ট নিয়ে কটাক্ষ, সমালোচনা হয়। আবার মাঝেমধ্যে সমালোচনাকারীদেরও পাল্টা জবাব দেন তিনি। সেই শ্রীলেখোই দিলেন ফেসবুক থেকে বিরতির ঘোষণা!

আজ বৃহস্পতিবার শ্রীলেখা নিজের ফেসবুক আইডিতে লেখেন, ‘ফেসবুক প্রোফাইল থেকে সাময়িক বিরতি নিচ্ছি, তবে পেজ সক্রিয় থাকবে। নিজেকে এবং নিজের বন্ধু তালিকাকে পরিশুদ্ধ করার পর আশা করি ফিরে আসব। বিষাক্তকে বিদায়।

শ্রীলেখার এই পোস্টের নিচে ভক্তদের প্রতিক্রিয়াও কম নয়। কেউ তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন, পাশাপাশি তার পোস্ট দেখতে না পেলে তাদের মন খারাপ হবে বলেও উল্লেখ করেছেন। আবার কেউ কেউ জানিয়েছেন, অভিনেত্রীর ফেসবুকে ফিরে আসার জন্য তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

সম্প্রতি ‘নটী বিনোদিনী’ সিনেমায় নায়িকার লুক নিয়ে সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। বিনোদিনীরূপী রুক্মিণী মৈত্রর ছবি প্রকাশ্যে আসার পর তিনি প্রশ্ন তুলেছিলেন, ‘বিনোদিনী কি রোগা ছিলেন?’ নিজের বিনোদিনী রূপের ছবিও তিনি ফেসবুকে পোস্ট করেছিলেন। শ্রীলেখার এই মন্তব্যে নেটপাড়ায় হইচই পড়ে যায়।

তখন এ নিয়ে রুক্মিণীর পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া না পাওয়া গেলেও, এবার শ্রীলেখার বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুললেন ছবির সঙ্গে যুক্ত অরিত্র দাস।

সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রীলেখাকে ইঙ্গিত করে অরিত্র লেখেন, ‘তার সাধারণ জ্ঞানের ক্লাস নেওয়া উচিত।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102