সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :

পুনাকের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ৭৩ এই পর্যন্ত দেখেছেন

চলমান শৈত্যপ্রবাহে কাঁপছে সারাদেশের মানুষ। শীতার্ত অসহায় মানুষের কথা ভেবে সহযোগিতায় শীতবস্ত্র হাতে এগিয়ে এসেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অসহায় মানুষের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেন পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী।

পুনাক সভানেত্রী এ সময় বলেন, ব্যক্তিগত উদ্যোগে হয়তো বড় কিছু করা সম্ভব নয়। কিন্তু সাংগঠনিকভাবে কিছু করার চেষ্টা করছে পুনাক। পুনাক অসহায় ও বিশেষ চাহিদা সম্পন্নদের পাশে থাকবে বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাই এদেশের প্রতিটি মানুষ যেন স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে পারে। আমরা বৃদ্ধ এবং বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের পাশে সবসময় দাঁড়াতে চাই।

এ সময় পুনাকের সভানেত্রী মুনমুন আহসান, সাধারণ সম্পাদক নাসিম আমিন, সমাজ কল্যাণ সম্পাদিকা তৌহিদা নুপুর, ঢাকা জেলা পুনাক সভানেত্রী, ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানসহ পুনাকের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. মনজুর রহমান জানান, এলাকার অসহায় মানুষদের খুঁজে খুঁজে তালিকা তৈরি করা হয়েছে। তাতে বাদ পড়েনি অটিস্টিক শিশুরাও। ২৫০ জন অটিস্টিক শিশুসহ মোট ৮০০ জন দুস্থ মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে কম্বল। পুনাকের সমাজ কল্যাণ শাখা এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ভূমিকা রেখেছে।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102