শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

আউলিয়াঘাঠ পরিদর্শনে রেলপথ মন্ত্রী ও দুর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ প্রতিমন্ত্রী

সংবাদদাতার নাম :
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৪ এই পর্যন্ত দেখেছেন

পঞ্চগড় সংবাদদাতা; পঞ্চগড় শতাধিক যাত্রি নিয়ে নৌকা ডুবির ঘটনায় দুই মন্ত্রির ঘঠনাস্থল পরিদর্শনসহ মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাটে মারা যাওয়া ৬৯ জনের পরিবারকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে মৃতদের পরিবারের হাতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ৫০ হাজার টাকা এবং রেড ক্রিসেন্টের পক্ষ থেকে ৫ হাজার টাকা ও দুই বস্তা শুকনো খাবার সাহায্য হিসেবে প্রদান করা হয়।

পঞ্চগড়েরে জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য নূরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক আতিকুল হক, রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম ও পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলীম মাহমুদসহ প্রশাসনের কর্মকর্তা, স্থানিয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, পঞ্চগড় নৌকাডুবিতে এত মানুষ মারা যাওয়ার ঘটনার ইতিহাস স্মরণীয় হয়ে থাকবে। এত শোক সহ্য করার মতো না। আমরা আপনাদের পাশে আছি। আমরা সরকারের পক্ষ থেকে ২০ হাজার টাকা ও পরে ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে সহায়তা ডদিয়েছি। আজকে আমাদের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা ও রেড ক্রিসেন্টের পক্ষ থেকে ৫ হাজার করে টাকা দেওয়া হল। সেই সঙ্গে দুর্যোগের সময় আমরা যে খাবারটা দেই সেটা দুই বস্তা করে দেওয়া হয়েছে। আমরা সব সময় আপনাদের পাশে আছি। খুব শিগগিরই আউলিয়া ঘাট থেকে বদেশ্বরী ঘাটে যাওয়ার জন্য সেতু নির্মাণে কাজ শুরু করা হবে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102