রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক

সাফজয়ী পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা

সংবাদদাতার নাম :
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫২ এই পর্যন্ত দেখেছেন

স্পোর্টস ডেস্ক: দক্ষিণ এশিয়া মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের (সাফ) অংশ নেওয়া বৃহত্তর চট্টগ্রামের পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) দৈনিক আজাদী আয়োজিত ‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’ শিরোনামে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে জাতীয় সংগীত দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান।

আজাদী সম্পাদক এম এ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা রাঙামাটির রূপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমা, খাগড়াছড়ি জেলার মনিকা চাকমা এবং যমজ দুই বোন আনাই মগিনী ও আনুচিং মগিনী।

সংবর্ধনায় অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আশরাফ উদ্দিন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন, সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, বাফুফে উইম্যান্স উইনের সদস্য মঞ্জুরুল আলম মঞ্জু, ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। সকল বক্তারা দেশের গর্ব নারী ফুটবলারদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং দক্ষিণ এশিয়ার ফুটবল চ্যাম্পিয়নশিপ অর্জনের উদ্দীপনায় আরও প্রত্যাশা বেড়ে গেছে বলে গুরুত্বারোপ করেন।

ফুলের মালা গলায় পরিয়ে দেওয়া হয় বীরকন্যাদের। হাজার হাজার জনতার মুহুর্মুহু করতালি ও বীরকন্যাদের নিয়ে বিভিন্ন শ্লোগানে মুখর হয়ে উঠে সংবর্ধনাস্থল। অনুভূতি জানান কৃতি ফুটবলাররা। কাটা হয় বড় একটি কেক। এরপর ব্যাপক উপহারসামগ্রীসহ তাদের হাতে অতিথিরা তুলে দেন সম্মাননার চেক।

ইউকেবিডিটিভি/ বিডি / এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102