বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :

মানসম্মত শিক্ষা বাস্তবায়নে শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন…. রুমানা আলী

তেঁতুলিয়া (পঞ্চগড়) সংবাদদাতা
  • খবর আপডেট সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ১৬ এই পর্যন্ত দেখেছেন
পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী। শুক্রবার (৭ জুন) বিকেলে উপজেলার বাংলাবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন তিনি। সে সময়ে  স্কুলটির শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষক মন্ডলির  সাথে কথা বলেন প্রতিমন্ত্রী। এর আগে স্কুলে তাকে ফুল দিয়ে অভ্যর্ত্থনা জানানো হয়।
তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার ফজলে রাব্বির সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের যুগ্ম সচিব ড. মো: আতাউল গনি, প্রতিমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোঃ মোক্তার হোসেন, পঞ্চগড় জেলা প্রশাসক মো.জহুরুল ইসলাম, পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবুল হাসান, মডেল থানার ওসি সুজয় কুমার রায়, বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী স্কুলটির প্রধান শিক্ষক আবু তালেবসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, অভিভাবক ও শিক্ষার্থীসহ স্থানীয় ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী বলেন, আমরা চাই মান সম্মত শিক্ষা। আন্তর্জাতিক মানসম্মত শিক্ষার বাস্তবায়নে বর্তমান আওয়ামীলীগ নেতৃত্বাধীন সরকার প্রধান বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
প্রতিমন্ত্রী বলেন, আমি খুব ভাগ্যবান যে শতবর্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করতে পেরেছি। এ স্কুলে এসে কিছু সমস্যার কথা শুনলাম। শিক্ষার্থী ও শিক্ষকরা সমস্যার কথা তুলে ধরেছেন। সে সমস্যা সমাধান হয়ে যাবে শীঘ্রই। স্কুলের দ্বিতীয় ভবনটি সম্প্রসারণ করে চারতলা ভবণ করা হবে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102