বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

ডিপজল জানতে চান, নিপুণের পারলারে কী হয়

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ১৬ এই পর্যন্ত দেখেছেন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে তর্ক-বিতর্কে জড়িয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। এবার নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হন ডিপজল। কিন্তু অনিয়মের অভিযোগ এনে হাইকোর্টে রিট করেন নিপুণ। যদিও পরবর্তীতে চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিমের আদেশে পদ ফিরে পান ডিপজল।

এর মধ্যে ডিপজল-নিপুণের বাগযুদ্ধে উত্তাল ছিল চলচ্চিত্রপাড়া। শুরুতে ডিপজলকে ‘অশিক্ষিত’ বলে মন্তব্য করেন নিপুণ। জবাবে ‘নিপুণের পেছনে বড় শক্তি আছে’ বলে মন্তব্য করেন ডিপজল। দুজনের তর্কের লড়াই এখানও থামেনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নায়িকাকে নিয়ে আবারও মুখ খুলেছেন ডিপজল। তিনি বলেন, ‘নিপুণকে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে এনে আমি ভুল করেছিলাম। এখন আমার মনে হয়, আমি ভুল করেছিলাম। তাকে আমি আর চিনি না।’

ডিপজল আরও বলেন, ‘শিল্পী সমিতির চেয়ারে টাকা-পয়সা বলে কিছু নাই। এটা একটা ইজ্জত। আমার নির্বাচন করার ইচ্ছে ছিল না। তবুও নির্বাচন করলাম। কারণ গতবার অনেক অনিয়ম দেখেছি। যে কারণে এবার সাধারণ সম্পাদক পদে নির্বাচন করলাম।’

প্রশ্ন রেখে এই অভিনেতা বলেন, ‘নিপুণের মূল ব্যবসাটা কী? আমি যে সিনেমা করছি, এটাই কী আমার মূল্য ব্যবসা? না, এটা আমর মূল্য ব্যবসা না। শুনলাম, উনি পারলার দিয়েছেন। কী পারলার এটা? সেই পারলার গিয়ে আপনারা দেখেন, সেটা কেমন পারলার। সেখানে কী হয়।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102