বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :

জাতীয় পুরস্কারে ভুষিত শ্রীমঙ্গলের সিয়াম

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ২৮ এই পর্যন্ত দেখেছেন

ভিডিওচিত্র তৈরি করে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সিয়াম জাতীয় পুরস্কার অর্জন করেছে।

রবিবার (২জুন) সকাল ১০ ঘটিকায় গণভবনে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের হাতে পুরস্কার তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শ্রীমঙ্গলের দি বাডস রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র আহমেদ রেজা সিয়াম “আমার চোখে বঙ্গবন্ধু” শীর্ষক এক মিনিটের ভিডিওচিত্র তৈরি করে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৩য় স্থান অর্জন করে। এ অর্জনের পুরস্কার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে সিয়াম ক্রেস্ট, সনদপত্র ও সম্মানী লাভ করে।

উল্লেখ্য, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও দর্শনকে উপজীব্য করে ‘আমার চোখে বঙ্গবন্ধু’ বিষয়ে জেলা ও জাতীয় পর্যায়ে এক মিনিটব্যাপী ভিডিও চিত্র তৈরি করার প্রতিযোগিতার আহ্বান করা হয়।

শ্রীমঙ্গলস্থ ইস্পাহানি টি কোম্পানির জেরিন চা বাগানের ডিজিএম মোঃ সেলিম রেজা ও উম্মে ফাতিমার ২য় সন্তান আহমেদ রেজা সিয়াম। সিয়াম উপজেলা, জেলা এবং বিভীয় পর্যায়ের সকল প্রতিযোগিতায় তার তৈরীকৃত ভিডিও চিত্রটি ধারাবাহিকভাবে প্রথম স্থান অধিকার করে। এরপর প্রতি বিভাগের প্রথম স্থান অর্জনকারীদের নিয়ে জাতীয় পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পুত্রের এই অর্জনে আবেগাপ্লুত হয়ে সেলিম রেজা বলেন, এই প্রাপ্তি সিয়ামের জীবনে অমূল্য এক স্বীকৃতি। শুধু তাই নয়, এটি আমাদের গোটা পরিবারের জন্য বিশাল কিছু, যা ভাষায় প্রকাশ করার নয়। কৃতজ্ঞতা জানাচ্ছি আয়োজক ও বিচারকদের। বিশেষ করে আমাদের গোটা পরিবারের অন্তরের অন্তস্তল থেকে বিনম্র কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রীকে যিনি শত ব্যস্ততার মাঝেও শিশুদের হাতে কৃতিত্বের স্বাক্ষর তুলে দিয়েছেন। সবার নিকট দোয়া কামনা করছি, সিয়াম যেন আগামীতে আরও সুনাম বয়ে আনতে পারে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102