শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক বৃহস্পতিবার থেকে দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু পঞ্চগড়ে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত লোকসভা নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা চেকপোস্ট ৩ দিনের ছুটি নবীগঞ্জে লটারির মাধ্যমে কৃষকের তালিকা তৈরী

এডভোকেট আতাউর রহমান শামীমের প্রয়াণে প্রধানমন্ত্রী ও প্রবাসী নেতৃবৃন্দের শোক

হাকিকুল ইসলাম খোকন
  • খবর আপডেট সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৭১ এই পর্যন্ত দেখেছেন

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক গনবাংলা সম্পাদক, মৌলবীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, কুলাউড়ার কৃতি সন্তান  এডভোকেট আতাউর রহমান শামীম( ৬৩) বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাঁড়ে ৯টায় ঢাকা বেইলী রোডের রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনায় মর্মান্তিক ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে স্ত্রী, একমাত্র কন্যা সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আমেরিকার নিউইয়র্কের জ্যাকসন হাইটস কাছে বসবাসরত তার স্ত্রী ও একমাত্র কন্যা কিছুদিন আগে বাংলাদেশে এসে ঢাকার বাসায় অবস্থান করছেন।

এডভোকেট আতাউর রহমান শামীমের প্রয়াণে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের পক্ষে আওয়ামী লীগনেতা এমএ করিম এবং প্রবাসীদের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এমএ সালাম, উপদেষ্ঠা ড. প্রদীপ কর, উপদেষ্টা হাজী শফিকুল আলম, উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,আমেরিকার মূলধার সংগঠন কংগ্রেস অব বাংলাদেশী আমেরিকানস্ -এর চেয়ারম্যান মোহাম্মদ আলী সিদ্দিকী, সেক্রেটারী জেনারেলমন্জুর চৌধুরী, আওয়ামী লীগনেতা এমএ করীম জাহাংগীর, এডভোকেট শাহ মোঃবখতিয়ার, কায়কোবাদ খান, ফারুক হোসাইন, সাংবাদিক হেলাল মাহমুদ, জালাল ঊদদদীন জলিল, গিয়াস ঊদ্দিন আহমেদ, মাহবুবুর রহমান মিলন, ওসমান গনি, সুহাস বডুয়া, বিশ্বজিৎ সাহা, নুরুল ইসলাম বাংগালি, ইসলাম উদ্দীন পংকি, আবদুস শহিদ নাননু, খন্দকার দেলওয়ার হোসেন. দেলওয়ার মানিক. রুমানা আক্তার। যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি ও ইউকে বিডি টিভির উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ শরীফ, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর,  যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট এর সভাপতি ও ইউকে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর ইন্জিনিয়ার খায়রুল আলম লিংকন, নিউপোর্ট যুবলীগ সভাপতি ও ইউকে বিডি টিভির ফাইন্যান্স ডিরেক্টর শাহ শাফি, হল হাম্বার আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউকে বিডি টিভির কমিউনিকেশনস ডিরেক্টর রাধা কান্ত ধর প্রমূখ পৃথক বিবৃতিতে রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের হতাহতের  ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।

উল্লেখ্য, ভয়াবহ এই আগুনের ঘটনায় মারা যাওয়াদের মধ্যে ২৩ জনের মরদেহ এরইমধ্যে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টা পর্যন্ত মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সংবাদ মাধ্যমকে  ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম হেদায়েতুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ভবনে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। এতে অন্তত ৪৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া গুরুতর আহত হয়েছেন অন্তত ২২ জন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102