শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আরাফার দিনের গুরুত্ব ও তাৎপর্য কারিগরি শিক্ষার প্রসারে কাজ করছে সরকার— শফিকুর রহমান চৌধুরী এমপি মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবীতে তেঁতুলিয়ায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে প্রবাসীদের অভিনন্দন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে ব্যস্ত কামার শিল্পীরা অনলাইনে কোরবানির পশু কেনা-বেচা শুরু করেছে বিক্রয় শ্রীমঙ্গলে গ্যাস লাইনের উপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ হঠাৎ অসুস্থ হয়ে ড. এ কে আব্দুল মোমেন সিএমএইচে ভর্তি নিউইয়র্কে সিরাজুল আলম খানের প্রথম প্রয়ান দিবস পালিত ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর খাদ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া কোনো নির্বাচন নয়: শিমুল বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১১১ এই পর্যন্ত দেখেছেন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছাড়া কোনো নির্বাচন নয় এবং কোনো নির্বাচন হতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস।

তিনি বলেন, নেতাকর্মীদের জেল-জরিমানা দিয়ে শেষ রক্ষা হবে না। সামনে যে চূড়ান্ত আন্দোলন শুরু হবে তাতে যদি আপনারা রাস্তায় নামতে পারেন তাহলে শেখ হাসিনার পতন হবেই হবে। কেউ তাকে রক্ষা করতে পারবে না। বারবার আমরা মরতে চাই না। এবার রাজপথে নেমে যুদ্ধ করে আমরা জয়ী হতে চাই। আপনারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়বেন। আমরা শহীদ জিয়ার সৈনিক। আমাদের বিজয় আসবেই আসবে।

শনিবার (১৪ অক্টোবর) বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে পাবনা জেলা বিএনপি আয়োজিত অনশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মাসুদ খন্দকারের পরিচালনায় ভার্চুয়াল বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

বক্তারা বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও ফ্যাসিবাদী হাসিনার দুঃশাসনের অবসানের লক্ষ্যেই আজকের এই অনশন। সামনে যে চূড়ান্ত আন্দোলন শুরু হবে তাতে বিএনপির নেতাকর্মীরা ঝাঁপিয়ে পড়বে। শেখ হাসিনা আরেকটি ফ্যাসিবাদী নির্বাচন আয়োজনের পাঁয়তারা করছেন। কিন্তু জাতীয়তাবাদী শক্তি বেঁচে থাকতে এবার তা হতে দেওয়া হবে না। ২০১৪ সাল আর ২০১৮ সালের নির্বাচন এবার হতে দেওয়া হবে না।

বক্তারা আরও বলেন, একতরফা নির্বাচন আয়োজনের অংশ হিসেবে শেখ হাসিনা আদালতের মাধ্যমে নেতাকর্মীদের কারাদণ্ড দিচ্ছেন। জেল-জরিমানা আমরা ভয় করি না। এবারের আন্দোলনে সর্বশক্তি নিয়ে আমরা মাঠে থাকব। ইনশাআল্লাহ শেখ হাসিনার দুঃশাসন মুক্ত করেই তবে ঘরে ফিরব।

অনশনে আরও বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব, কেএম আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, আবু ওয়ায়দা শেখ তুহিন, নুর মোহাম্মদ মাসুব বগা, সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক সাবির হাসান বাচ্চু সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী স্বপন, যুবদলের সাবেক সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু, ড্যাব পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আহমেদ মোস্তফা নোমান, যুবদলের আহ্বায়ক হিমেল রানা, সদস্য সচিব মনির আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কমল শেখ টিটু, মহিলা দলের সভানেত্রী পুর্নিমা ইসলাম, কেন্দ্রীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, যুগ্ম সম্পাদক হাসান প্রমুখ। এ ছাড়াও জেলার বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপির সাবেক বর্তমান সভাপতি সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102