শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক বৃহস্পতিবার থেকে দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু পঞ্চগড়ে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত লোকসভা নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা চেকপোস্ট ৩ দিনের ছুটি নবীগঞ্জে লটারির মাধ্যমে কৃষকের তালিকা তৈরী

আটোয়ারীতে বন্ধুকে হত্যার দায়ে বন্ধু আটক

সংবাদদাতা
  • খবর আপডেট সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৯৬ এই পর্যন্ত দেখেছেন
পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় পাওনা টাকা আদায়ে বন্ধু সামিউল ইসলাম (সয়ন)কে   চা কথা বলে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাদের কাছের  বন্ধু  মুন্না (২২) ও মাসুদ রানা শুভ (২২) নামে দুই যুবকের বিরুদ্ধে।
 গত ৬ সেপ্টেম্বর পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এ ঘটনাটি ঘটে। উভয়ে তারা পরস্পর একে অপরের বন্ধু
এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকলেও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সহায়তায় মামলার অন্যতম আসামি শুভকে গ্রেপ্তার করেছে আটোয়ারী থানা পুলিশ।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরের দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে পঞ্চগড় পুলিশ সুপার (এসপি) এমএম সিরাজুল হুদা এ তথ্য জানিয়ে বিষয়টি নিশ্চিত করেন ।পঞ্চগড়  জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবাদ  সম্মেলন অনুষ্ঠিত হয়।
নিহত সয়ন আটোয়ারীর রাধানগর ইউনিয়নের ছোটধাপ এলাকার রবিউল ইসলাম রবির ছেলে। আর অভিযুক্ত মুন্না ও শুভ ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা।
এসপি এমএম সিরাজুল হুদা জানান, পাওনা ছয় হাজার টাকা আদায়ের উদ্দেশে গত ৬ সেপ্টেম্বর আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে সয়নকে চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যান মুন্না ও শুভ। পরে তাকে মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও জেলার রুহিয়ার উদ্দেশে নিতে শুরু করেন তারা। পথে আটোয়ারীর কোনপাড়া এলাকায় এলে তাদের মধ্যে মোটরসাইকেলেই বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে সয়নের মাথায় আঘাত করে মোটরসাইকেল থেকে ফেলে দেওয়া হয়। গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৭ সেপ্টেম্বর রাতে সয়নের মৃত্যু হয়।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলামসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102