বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

সমকামিতা নিয়ে মুখ খুললেন আজমেরী

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১০৯ এই পর্যন্ত দেখেছেন

‘খুফিয়া’ সিনেমা দিয়ে বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধনের বলিউড যাত্রা শুরু হয়েছে। বিশাল ভরদ্বাজের পরিচালনায় সিনেমাটি গেল ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। গুপ্তচরবৃত্তির এই সিনেমায় হিনা রহমান বা অক্টোপাস চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। তার সহশিল্পী টাবু অভিনয় করেছেন কৃষ্ণা মেহরা চরিত্রে।

টাবুর সঙ্গে সমকামী ভূমিকায় দেখা গেছে বাঁধনকে। তাদের মধ্যকার তথ্য আদান-প্রদানের সম্পর্কটা বিছানা পর্যন্ত গড়ায়। সিনেমায় তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চলছে জোর আলোচনা-সমালোচনা। এতদিন বিষয়টি নিশ্চুপ ছিলেন বাঁধন। অবশেষে কথা বলেছেন তিনি।

তার কথায়, এই সিনেমার টিম ভীষণ পেশাদার। পেশাদারিত্বের সঙ্গেই কাজটি হয়েছে। আমরা যখন শট দিয়েছি, তখন সেট খালি করে দেওয়া হয়েছিল। মনিটরটা নিচে রাখা হয়েছিল। সেটে ছিলাম, আমি, টাবু, বিশালজি আর সিনেমাটোগ্রাফার। এক টেকেই শুট হয়েছে। আগেই ব্লকিং ক্যামেরাসহ করে নিয়েছিলাম। তা ছাড়া মুভমেন্ট, কতটুকু কোথায় কী অভিব্যক্তি থাকবে, সবই আগে থেকেই ঠিক করা ছিল। তাই এটা করতে খুব বেশি বেগ পেতে হয়নি।

দর্শকদের প্রতিক্রিয়া যুক্ত করে বাঁধন বলেন, ‘বাংলাদেশে আমার যে দর্শক, তাদের প্রতিক্রিয়ায় আমি মুগ্ধ। এমনকী ভারতের দর্শকদের কাছ থেকেও ভালো প্রতিক্রিয়া পাচ্ছি। আমার দেশের দর্শক ইতিবাচক দৃষ্টিতেই আমার চরিত্রটি গ্রহণ করেছেন। অক্টোপাস (বাঁধন) ও কৃষ্ণা মেহরার (টাবু) অনস্ক্রিন কেমিস্ট্রি তাদের পছন্দ হয়েছে। এটা নিয়েই বেশি চর্চা হচ্ছে। টাবুর সঙ্গে আমার রসায়নটা ভীষণ কাব্যিক।

এই রসায়নের একটা আলাদা ছন্দ আছে, যা দ্য গ্রেট বিশাল ভরদ্বাজ তুলে ধরেছেন। আসলে বাংলাদেশে আমার একটা আলাদা দর্শক আছে, তারা অনেক বেশি প্রগতিশীল ও সংবেদনশীল। আর তারা এটাকে সুন্দরভাবে গ্রহণ করেছেন। তাতে আমি খুশি।

টাবুর সঙ্গে রসায়ন নিয়ে তিনি আরও বলেন, ‘দুর্দান্ত। আমার পরিবার, কাছের বন্ধু-বান্ধব সবাই আমার সিদ্ধান্ত, অভিনয়ের প্রশংসা করেছেন। আসলে বিশাল ভরদ্বাজ এই প্রেমটা কাব্যিকভাবে তুলে ধরেছেন। আর টাবু তো অবশ্যই এখানে বড় ফ্যাক্টর। এসব কিছুতেই আমার পরিবার বন্ধু-বান্ধবরা বেশ মুগ্ধ। অনেকেই আমার অনেক ডায়ালগ মুখস্থ করে ফেলেছেন, এটা একটা ভালো লাগার জায়গা, অভিনেত্রী হিসেবে এটা আমার কাছে একটি পাওয়া।’

স্পাই-থ্রিলার ঘরানার সিনেমা ‘খুফিয়া’ তৈরি হয়েছে অমর ভূষণের লেখা উপন্যাস ‘এস্কেপ টু নোহয়ার’ অবলম্বনে। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশিষ বিদ্যার্থী, আলি ফজল, ওয়ামিকা গাব্বিসহ অনেকে।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102