শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক বৃহস্পতিবার থেকে দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু পঞ্চগড়ে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত লোকসভা নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা চেকপোস্ট ৩ দিনের ছুটি নবীগঞ্জে লটারির মাধ্যমে কৃষকের তালিকা তৈরী

রাজনৈতিক প্রতিপক্ষের ইন্দনে

মন্ত্রী ও স্বজনদের জড়িয়ে মনগড়া সংবাদ প্রকাশের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৩৫ এই পর্যন্ত দেখেছেন

বড়লেখায় রাজনৈতিক প্রতিপক্ষের ইন্দনে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি ও তার স্বজনদের জড়িয়ে মনগড়া সংবাদ প্রকাশের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন মন্ত্রীর ভাগ্নে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ।

সোমবারের ৯ অক্টোবর একটি জাতীয় দৈনিকে ‘মন্ত্রীর ছেলে-ভাই ভাগনেও যেন মন্ত্রী’ শিরোনামে পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন এমপি, তার ভাই, ভাগ্নে ও ছেলেকে জড়িয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ মঙ্গলবার ১০ অক্টোবর বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ বলেন, ‘সৎ, পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন এমপির রাজনৈতিক প্রতিপক্ষের ইন্দনে ও মদদে মিথ্যা, বানোয়াট ও মনগড়া একটি সংবাদ প্রকাশ করা হয়েছে।

সংবাদটি যে মনগড়া ও কল্পকাহিনী তার কিছু প্রমাণ হচ্ছে, মন্ত্রীর ৮ ভাই ও বোনের মধ্যে ৬ ভাই ও ২ বোন স্বপরিবারে প্রবাসে থাকেন। এক ভাই ডা. ফয়েজ উদ্দিন সিলেট শহরে বসবাস করেন ও ডাক্তারি পেশায় নিয়োজিত।

৮ ভাগ্নের ৫ জন প্রবাসে থাকেন। বাকি ৩ জন যথাক্রমে আমি সোয়েব আহমদ, নির্বাচিত উপজেলা চেয়াম্যান, ছালেহ আহমদ জুয়েল, (সদর ইউনিয়ন চেয়ারম্যান) ও ফরহাদ আহমদ। এছাড়া মন্ত্রীর আপন ভাই ও আপন ভাগ্নে আর কেউ নেই।

প্রকাশিত সংবাদে মন্ত্রীর ভাই বলতে কাহাকে বোঝানো হয়েছে তা আমরা বুঝতে পারছি না। সংবাদে মন্ত্রীর ভাগ্নে হিসেবে পরিচয় দেওয়া কামরুল ইসলাম ও জামান উদ্দিন নামে মন্ত্রীর কোন ভাগ্নে নেই। এছাড়া পুলিশ প্রটোকলে ছেলে ও ভাগ্নাদের ঘুরার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

সোয়েব আহমদ বলেন, এছাড়া সংবাদে করাতকল মালিক হিসেবে কায়ছার পারভেজের কথা বলা হয়েছে। তিনি আমেরিকা প্রবাসী।

তাহার নামে অবৈধ সমিলের মালিকানার কথা মনগড়া ও মিথ্যা বানোয়াট সংবাদের অংশ। মন্ত্রীর বড় ছেলে জাকির হোসেন জুমনের ওপর আনিত অভিযোগও সম্পূর্ন মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত।

সে স্বপরিবারে স্থায়ীভাবে লন্ডনে বসবাস করছে। মন্ত্রীর এপিএস কবিরুজ্জামান চৌধুরী হত্যা মামলার কোন আসামি নন। এছাড়া মন্ত্রীর জামাতার ওপর আনিত অভিযোগও ভিত্তিহীন।

অন্যদিকে বড়লেখা উপজেলার গুরুত্বপূর্ণ সব পদ মন্ত্রীর স্বজনদের দখলে এবং চোরাচালানের মদদ দাতা বলে এই প্রতিবেদক ভিত্তিহীন ও মনগড়া সংবাদ প্রকাশ করেছেন।’

সংবাদ সম্মেলনে বড়লেখা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি তাজ উদ্দিন, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক গোপাল দত্ত, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102