বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :

যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে

সিরাজুল আলম খান স্মৃতি পরিষদের সভা অনুষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন
  • খবর আপডেট সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৪৩ এই পর্যন্ত দেখেছেন

বৃহস্পতিবার (৫ই অক্টোবর) নিউইয়র্ক এর ৪৮৭ ম্যাকডোনাল্ড এভিনিউতে “সিরাজুল আলম খান স্মৃতি পরিষদ এর উদ্দোগে ব্রুকলিনে অবস্থানরত অনুসারীদের এক সভা অনুস্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ সভাপতি ডা: মুজিবুল হক এবং সভা পরিচালনা করেন সংগঠনের সদস্য সচিব শাহাব উদ্দীন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এনামুল হায়দার, নজরুল ইসলাম , মোহাম্মোদ সোহেল, রাসেদ আহমেদ, সংগঠনের যুগ্ম আহবায়ক এডভোকেট মুজিবুর রহমান, এস,এম নূরুল হক, সরোয়ার হোসেন, সুভাস মজুমদার, লিগেল কনসালটেন্ট মুজিবুর রহমান, হাজী আনোয়ার হোসেন লিটন, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, রফিকউল্লা, নূরুল হুদা, আব্দুর রহিম, জিয়া আনছারী প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, ১৯৬২ সাল থেকে নিউক্লিয়াস সৃষ্টির মাধ্যমে স্বাধীনতার স্বপ্ন দ্রষ্টা সিরাজুল আলম খান সহ যারা স্বাধীনতার যুদ্ধের নেতৃত্ব দিয়ে ছিলেন আজ তাদের কর্ম পরিধি পরিচয় ,বিরত্ত্বপূর্ন সংগ্রামের ইতিহাস জাতীর সামনে তুলে ধরা জরুরি। বিশেষ করে সিরাজুল আলম খান একজন তাত্ত্বিক ব্যক্তি হিসাবে তার বহু জ্ঞ্যানগর্ভ বই প্রকাশনা যে অমুল্য সম্পদ হিসাবে জাতির বর্তমান ও ভবিষ্যতে প্রজন্ম ও দেশের কাজে লাগবে। কিন্তু সেগুলোকে সংগ্রহ ও গবেষণার জন্য শিক্ষিত জ্ঞযানীও গুনি লোকদের দেশে ও বিদেশে কাজে লাগানো উচিৎ। সে লক্ষকে সামনে রেখে সৃতি পরিষদের নিয়োজিত রাখা দরকার।

নেতৃবৃন্ধ আরও বলেন আগামী বিজয় দিবসকে সামনে রেখে একটি সেমিনার আয়োজন এবং সফল করার লক্ষ্যে উত্তর আমেরিকায় যারা সিরাজুল আলম খানের চিন্তা ধারায় বিশ্বাসী সবাইকে ঐক্য বদ্ধ একই পতাকা তলে সমবেত করে জাতীর কল্যানে এবং সমস্ত সংকট মোকাবিলার আহবান জানান।
সবাই কে ধন্যবাদ জানিয়ে নৈশভোজের মাধ্যমে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102