শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন যুক্তরাস্ট্র আওয়ামীলীগ সভাপতির গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সভা অনুষ্ঠিত সুনামগন্জ সফরে আসছেন আই জি পি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আউলিয়া মাজারে ওরশ উপলক্ষ্যে পুলিশের ব্রিফিং ও প্যারেড অনুষ্ঠিত

আফগানিস্তানদের বিপক্ষে জিততে অধীর সাকিব বাহিনী

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৬০ এই পর্যন্ত দেখেছেন

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে ইতোমধ্যেই ভারতের মাটিতে শুরু হয়েছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। আগামীকাল বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ দল। সম্প্রতি এশিয়া কাপে আফগানিস্তানকে হারানোর সুখস্মৃতি নিয়ে তাদের বিপক্ষেই নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে টাইগাররা। আর মাঠে নামার আগে টাইগার ক্যাপ্টেন সাকিব আল হাসান জানিয়েছেন, বিশ্বকাপের প্রথম লড়াইয়ে আফগানদের বিপক্ষে জয়ী হতে অধীর হয়ে আছে তার দল।

শুক্রবার (৬ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়েছেন সাকিব। যার ক্যাপশনে তিনি লিখেছেন, টাইগাররা আফগানদের বিপক্ষে তাদের ২০২৩ বিশ্বকাপের প্রথম লড়াইয়ে জয়ী হতে অধীর হয়ে আছে।

আগামীকাল ভারতের হিমাচল প্রদেশের ধর্মশালায় তুষারে ভরা উঁচু উঁচু পাহাড়ের মাঝের স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১১ টায় বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। সেই ম্যাচে নিজেদের সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে নামতে প্রস্তুত টাইগার বাহিনী।

ম্যাচটিতে ওপেনিংয়ে বাংলাদেশের আস্থার প্রতীক লিটন দাস ও তানজিদ হাসান তামিম। এর পরেই নিশ্চিতভাবে খেলবেন নাজমুল হোসেন শান্ত এবং অধিনায়ক হিসেবে রয়েছেন সাকিব। মিডল অর্ডারে দেখা যেতে পারে তাওহীদ হৃদয় ও মুশফিকুর রহিমকে। এই দুজনের সঙ্গে থাকতে পারেন মেহেদী হাসান মিরাজ ও মাহমুদউল্লাহ রিয়াদ। বল হাতে আলো ছড়াতে প্রস্তুত তাসকিন আহমেদ। তার সঙ্গে বোলিংয়ে নেতৃত্ব দিতে পারেন হাসান মাহমুদ ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। যেহেতু ধর্মশালার এই উইকেট ব্যাটিংবান্ধব, তাই বাংলাদেশও চাইবে ব্যাটিংয়ে সর্বোচ্চ মনোযোগ দিতে।

বাংলাদেশ দলের অনেকের জন্যই অবশ্য ধর্মশালা নতুন জায়গা নয়। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বের ভেন্যু ছিল ধর্মশালা। সেবার বাংলাদেশ এই মাঠে তিনটি ম্যাচ খেলেছে। তামিম ইকবালের ব্যাট থেকে বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক টি-টোয়েন্টি সেঞ্চুরিটি এসেছিল এই মাঠেই। দলের অভিজ্ঞ ক্রিকেটারদের ২০১৬ সালের সেই স্মৃতি নিশ্চয়ই মনে আছে।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102