মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩, ১২:৫৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়েছে যুক্তরাজ্য আ’লীগ

যুক্তরাজ্য অফিস
  • খবর আপডেট সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ এই পর্যন্ত দেখেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লন্ডনে হোটেল লবিতে অভ্যর্থনা জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতারা। শনিবার (৩০ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকালে হোটেল লবিতে অভ্যর্থনা জানাতে আসা নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী।

সেন্ট্রাল লন্ডনের হোটেল লবিতে এ সময় সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি ও ইউকে বিডি টিভির উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ শরীফ, সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, সহ সভাপতি জালাল উদ্দীন, যুগ্ম সম্পাদক নঈমুদ্দিন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরীসহ যুক্তরাজ্য আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আসন্ন নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর এটিই শেষবারের মতো যুক্তরাজ্য সফর। এ সফরে আগামী ২ অক্টোবর সোমবার যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রবাসীদের দীর্ঘদিনের দাবি, ই-পাসপোর্ট, ডিজিটাল আইডি কার্ড ও ভোটাধিকারের বিষয়ে এবার ঘোষণা আসতে পারে প্রধানমন্ত্রীর কাছ থেকে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নিউইয়র্ক ও ওয়াশিংটন ডিসি সফর শেষে আজ সকাল ১১টা ৭ মিনিটে (স্থানীয় সময়) ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে লন্ডনে পৌঁছান।

১৭ থেকে ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে অবস্থানকালে প্রধানমন্ত্রী ৭৮তম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশন এবং নিউইয়র্কে বেশ কয়েকটি উচ্চ পর্যায়ের পার্শ্ব ও দ্বিপাক্ষিক অনুষ্ঠানে যোগ দেন।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি।

নিউজ/ যুক্তরাজ্য / কেএলি

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102