বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

যুবলীগ দেখলে শয়তানও পালিয়ে যায়: মায়া

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ এই পর্যন্ত দেখেছেন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, যুবলীগকে দেখলে ভয়ে শয়তানও পালিয়ে যায়, আবার আপনাদের মতো শয়তানরা (বিএনপি) এক দফার ভয় দেখান!

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে যুবলীগের উদ্যোগে রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা কাদের ভয় দেখায়? ওদের কি কোনো আক্কেল নেই? বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের মোকাবিলা করার জন্য যুবলীগই যথেষ্ট। যুবলীগকে দেখলে ভয়ে শয়তানও পালিয়ে যায়, আবার আপনাদের মতো শয়তানরা এক দফার ভয় দেখান!

তিনি আরও বলেন, ৭৫-এর খুনি ও ২১ আগস্টের খুনিরা সব এক। জিয়াউর রহমান ২১ বার সেনাবাহিনীতে ক্যু করেছেন। এই দলটি খুনির দল। বঙ্গবন্ধু ও জেলখানায় জাতীয় ৪ নেতা হত্যার মূল পরিকল্পনাকারী জিয়াউর রহমান।

মায়া বলেন হত্যা, ক্যু, ষড়যন্ত্র হলো বিএনপি-জামায়াতের মূল লক্ষ্য। তারা জানে ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না। তারা ভোট ও গণতন্ত্রে বিশ্বাস করে না। দেশকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আসতে হবে।

সভায় আওয়ামী লীগের আরেক নেতা বাহাউদ্দিন নাছিম বলেন, স্বাধীনতার পরাজিত শক্তিরা বাংলাদেশকে ধ্বংস করতে চায়। শেখ হাসিনা আমাদের বাতিঘর ও প্রেরণার উৎস। কিন্তু ঘাতকচক্ররা আবারও দেশ ও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, যারা বাংলাদেশকে পাকিস্তান করতে চায় তাদের হাতে আমরা আমাদের প্রিয় মাতৃভূমি ছেড়ে দিতে পারি না। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে রাজপথে প্রতিহত করতে হবে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে আলোচনা সভার সঞ্চালক ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান। সভায় আরও বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ–উপাচার্য এ এস এম মাকসুদ কামাল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম প্রমুখ।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102