বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :

বিএনপির ৪৮ ঘণ্টার আল্টিমেটামের কী হলো: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৫ এই পর্যন্ত দেখেছেন

বিএনপির আল্টিমেটামের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আটচল্লিশ ঘণ্টা শেষ, আল্টিমেটাম শেষ অতঃপর কি হবে? ফখরুল সাহেব এখন কি করবেন? আন্দোলনের ডাকে পাবলিক নাই। ভুয়া! বিএনপির একদফা ভুয়া, তত্ত্বাবধায়ক ভুয়া প্রধানমন্ত্রীর পদত্যাগ ভুয়া। খেলা তো হবে। ক্যাপ্টেন আমেরিকা আছেন। ক্যাপ্টেন এলে জোরদার খেলা হবে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগকে ভিসানীতি নিষেধাজ্ঞার ভয় দেখিয়ে লাভ নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেছেন, আমাদের ভিসানীতি বা নিষেধাজ্ঞার ভয় দেখিয়ে লাভ নেই। মজার ব্যাপার হচ্ছে নিষেধাজ্ঞা দেয় ওয়াশিংটন আর ভয় দেখায় মির্জা ফখরুল।

তিনি বলেন, ১৫ বছর আগের বাংলাদেশ, ১৫ বছর পরে বাংলাদেশ- কী পরিবর্তন তাকিয়ে দেখুন। এলিভেটেড এক্সপ্রেসওয়ের আলোতে ঝলমল। আগামী মাসে মতিঝিল পর্যন্ত মেট্রো রেল চলবে। কী অপূর্ব সুন্দর ঢাকা শহর। এই রূপান্তরের রূপান্তর কে? সংকটকে সম্ভাবনায় রূপ দিয়েছে কে? আমাদের সাহস, আমাদের স্বপ্নের বর্ণিল ঠিকানা, কে তিনি? শেখ হাসিনা।

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সমালোচনা করে তিনি বলেন, ট্রাম্পকে সামলাতে পারে না আর বাংলাদেশকে ধমক দেয়। নির্বাচন আমরা করব, আমরা অবাধ নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন চাই। নিষেধাজ্ঞার কি হলো? ভিসানীতির কি হলো, আমার নির্বাচন আমি করব অবাধ সুষ্ঠু, বিশ্বাসযোগ্য নির্বাচন করব, তুমি বুদ্ধি দেওয়ার কে? তুমি বলার কে? আমাদের গণতন্ত্র আমাদের সংবিধান ঠিক করবে। আমাদের নির্বাচন আমাদের সংবিধান নির্ধারণ করবে। আমরা তত্ত্বাবধায়ক মানি না, ওটা এখন মরা লাশ।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102