বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মধ্যরাতেও বিদ্যুৎহীন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আশুরায় যেভাবে পতন ঘটেছিল ফেরাউনের ব্রিটেনকে ‘সত্যিকারের ইসলামপন্থি’ দেশ বলে বিতর্কের মুখে ট্রাম্পের রানিংমেট কোটা আন্দোলনে প্রাণহানির তদন্ত চায় জাতিসংঘ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে মানববন্ধন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ঈসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে দেয়া পূর্ণাঙ্গ ভাষণ বিশ্ব মিডিয়ায় গুরুত্ব পাচ্ছে বাংলাদেশে কোটা আন্দোলনে সহিংসতা আন্দোলনকারী শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউনে’ সমর্থন বিএনপির

মাথা গরম করে তামিমের সিদ্ধান্ত নেয়া ঠিক হয়নি: মাশরাফি

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৪ এই পর্যন্ত দেখেছেন

বাংলাদেশ ক্রিকেট দলের সফলতম সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আমার কাছে কোনো দিক থেকে মনে হয়নি তামিমের অধিনায়কত্ব ছাড়া উচিত হয়েছে। তামিমের একটা ইস্যু ছিল, সেটা হচ্ছে ইনজুরি। ইনজুরি থাকলে কিছু করার নাই। বোর্ডও তামিমকে নিয়ে কমফোর্ট ছিল। বোর্ড একটা জিনিস ক্লিয়ার করেছে যে, তামিমকে আমরা অধিনায়ক হিসেবে দেখেছি।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিশ্বকাপকে কেন্দ্র করে বাংলাদেশের ক্রিকেটে ঘটে যাওয়া সাম্প্রতিক বিষয়গুলো নিয়ে নিজের মতামত তুলে ধরতে গিয়ে এসব কথা বলেন তিনি।

এরপরে রাগের মাথায় দলে না রাখতে বলাটাও তামিমের ভুল হিসেবে মন্তব্য করে বলেন, বোর্ডের কেউ না কেউ তার সঙ্গে কথা বলেছে। তখন সে কিছুটা উত্তেজিত হয়ে দলে থাকতে চায়নি। আমি মনে এটাও তার ভুল সিদ্ধান্ত ছিল। মাথা গরম করে তামিমের সিদ্ধান্ত নেয়া ঠিক হয়নি।

তামিম ইকবাল নিজের সরে আসা প্রসঙ্গে যে অভিযোগ করেছেন, সেই দিক থেকে নিজের মন্তব্যে খানিকটা তামিমের পক্ষই নিলেন সাবেক অধিনায়ক। তিনি বলেন, আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে তামিমকে বলা হয়েছিল সে যেন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ না খেলে কিংবা খেললেও দলের প্রয়োজনে পরে ব্যাট করে। এটা নাকি তাঁকে ক্রিকেট বোর্ডের কোনো একজন ফোন করে বলেছিল। যে কারণে তামিম রিয়্যাক্ট করে। তবে সে (তামিম) কোন পজিশনে ব্যাট করবে, এটা বলার অধিকার ক্রিকেট বোর্ডের কেউ রাখে না। বললে ক্যাপ্টেন কিংবা কোচ বলবে।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102