শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
আরাফার দিনের গুরুত্ব ও তাৎপর্য কারিগরি শিক্ষার প্রসারে কাজ করছে সরকার— শফিকুর রহমান চৌধুরী এমপি মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবীতে তেঁতুলিয়ায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে প্রবাসীদের অভিনন্দন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে ব্যস্ত কামার শিল্পীরা অনলাইনে কোরবানির পশু কেনা-বেচা শুরু করেছে বিক্রয় শ্রীমঙ্গলে গ্যাস লাইনের উপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ হঠাৎ অসুস্থ হয়ে ড. এ কে আব্দুল মোমেন সিএমএইচে ভর্তি নিউইয়র্কে সিরাজুল আলম খানের প্রথম প্রয়ান দিবস পালিত ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর খাদ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরে

ভারত পৌঁছেছে বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭ এই পর্যন্ত দেখেছেন

ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরে ভাল কিছু করার স্বপ্ন নিয়ে ভারতের গুয়াহাটিতে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।

বুধবার রাত ৯টা ১৯ মিনিটে বিসিবির ভেরিফাইড পেইজে একটি ভিডিও পোস্টে দেখা যায়, ভারতের গোয়াহাটির লোকপ্রিয়া গোপীনাথ বর্দোলোই আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান থেকে নামছেন সাকিবরা।

এদিন, বিকেল ৪টায় চার্টার্ড বিমানে করে ঢাকা থেকে গুয়াহাটির উদ্দেশ্যে যাত্রা শুরু করে সাকিব বাহিনী। দলের খেলোয়াড়রা সবাই গেছেন একই ফ্লাইটে। ভারতে পা রাখার পর সাকিবদের ফুল দিয়ে বরণ করা হয়।

হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেসহ কোচিং স্টাফের সব সদস্যও দলের সঙ্গে গেছেন। একই ফ্লাইটে ছিলেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও। দেশ ছাড়ার আগে টাইগার ক্রিকেটাররা শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আনুষ্ঠানিক ফটোসেশন করেন। দলের সঙ্গে বেশ প্রাণোচ্ছ্বল সাকিবকেই দেখা গেছে এদিন।

এদিকে দেশ ছাড়ার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হন বিশ্বকাপে বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ। তিনি বলেন, এক্সাইটিং একটা ক্রিকেট টিম। আমাদের অভিজ্ঞতা আছে, তারুণ্য আছে। একটা কথা সিনিয়র খেলোয়াড়েরাই বলছিল, এখন না পারলে কখন! আমিও মনে করি, এখন না পারলে কখন। এটাই আমাদের হাই টাইম।

এ সময় তিনি দলের জন্য দেশবাসীর কাছে দোয়া চান। তিনি বলেন, বাংলাদেশ যখন খেলে, তখন সারা দেশ খেলে। সবাই উৎসুক হয়ে তাকিয়ে থাকেন। অনেকে নামাজ পড়েন, দোয়া করেন। সেটাই থাকুক। আমাদের প্রতি বিশ্বাসটা থাকুক। অনেকে বলবে, অনেক ছোট ছেলে যাচ্ছে, ইয়াং নেম। কিন্তু এদের ভালো করার সামর্থ্য আছে বলেই নির্বাচকেরা ওদের নিয়েছে। আমাদেরকে বিশ্বাস করতে হবে, যে ১৫ জনকে নেয়া হয়েছে এরাই সেরা দল। এটাই মানতে হবে। আস্থা রাখতে হবে। দেশবাসীকে এটাই বলব।

বিশ্বকাপ মিশন শুরুর আগে আগামী ২৯ সেপ্টেম্বর (শুক্রবার) গুয়াহাটির বারসাপারা ক্রিকেট স্টেডিয়ামে প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কার। ওই ম্যাচের আগে শুধুমাত্র একটি দিন হাতে পাবে টাইগার ক্রিকেটাররা। বাংলাদেশ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে একই স্টেডিয়ামে ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে।

প্রসঙ্গত, ভারতের মাঠিতে অনুষ্ঠিত হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপের পর্দা উঠবে আগামী ৫ অক্টোবর। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ধর্মশালায়।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102