শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
আরাফার দিনের গুরুত্ব ও তাৎপর্য কারিগরি শিক্ষার প্রসারে কাজ করছে সরকার— শফিকুর রহমান চৌধুরী এমপি মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবীতে তেঁতুলিয়ায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে প্রবাসীদের অভিনন্দন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে ব্যস্ত কামার শিল্পীরা অনলাইনে কোরবানির পশু কেনা-বেচা শুরু করেছে বিক্রয় শ্রীমঙ্গলে গ্যাস লাইনের উপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ হঠাৎ অসুস্থ হয়ে ড. এ কে আব্দুল মোমেন সিএমএইচে ভর্তি নিউইয়র্কে সিরাজুল আলম খানের প্রথম প্রয়ান দিবস পালিত ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর খাদ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৪ এই পর্যন্ত দেখেছেন

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দুটায় শুরু হয় ম্যাচটি। এরই মধ্যে পাঁচ উইকেট হারিয়ে বিপাকে রয়েছে বাংলাদেশ

অভিষেক ম্যাচে মাত্র ১ রান করেই ফিরে গেলেন জাকির হাসান। প্রথম ওভারের শেষ বলে এ রান করেন তিনি। বোলার ছিলেন ট্রেন্ট বোল্ট। এরপর দ্বিতীয় ওভারে বল করতে আসলেন অ্যাডাম মিলনে। প্রথম এবং দ্বিতীয় বল মোকাবেলা করে কোনো রান নিতে পারলেন না। দ্বিতীয় বলটি হয়েছিলো হালকা ইনসুইঙ্গার। পরের বলেই ড্রাইভ করার চেষ্টা করলেন জাকির হাসান। কিন্তু বল ভেতরের কানায় লেগে উপড়ে দিলো উইকেট।

তানজিদ হাসান তামিমও বিদায় নিলেন খুব দ্রুত। তৃতীয় ওভারের প্রথম বলটি মোকাবেলা করতে এসেই অফ স্ট্যাম্পের ওপর রাখেন বোল্ট। খোঁচা দিতে যান তামিম। বল ব্যাটের কানায় লেগে চলে যায় স্লিপে। ফিন অ্যালেন ক্যাচটি তালুবন্দী করে নেন। ৫ বলে ৫ রান করে আউট হয়ে গেলেন তানজিদ হাসান তামিম। বিশ্বকাপ দল ঘোষণার আগে এভাবে আউট হওয়াটা তার জন্য নিশ্চয় ভালো কোনো বার্তা বয়ে আনবে না।

হৃদয়ের শুরুটা হয়েছিল আশা জাগানোর মতো। দুই চারের মার দিয়ে আভাস দিয়েছিলেন ভাল কিছুর। তবে ইনিংসটা বড় করা হয়নি তার। অ্যাডাম মিলনের বলে পয়েন্টে উইল ইয়াংয়ের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন তিনি। ৩৫ রানে ৩য় উইকেট হারালো বাংলাদেশ।

নিজেকে দূর্ভাগা ভাবতেই পারেন মুশফিক। কেবলই ক্রিজে থিতু হয়েছেন। শান্তর সঙ্গে জুটিটাও পঞ্চাশ পেরিয়েছে। লকি ফার্গুসনের বলটা ব্লক করেছিলেন ঠিকঠাকই। তবে বাড়তি পেসের বলটা ড্রপ করে চলে যায় স্ট্যাম্পে। পা দিয়ে আটকানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি মুশফিকের।

শুরুটা ভালো করেছিলেন মাহমুদউল্লাহ, কিন্তু ইনিংস বড় করতে পারলেন না। মিলনের ভেতরের দিকে ঢোকা বলে ডিফেন্ড করতে গিয়ে আউটসাইড-এজড হয়েছেন ২৭ বলে ২১ রান করে। নাজমুলের সঙ্গে তাঁর জুটি থেমেছে ৪৯ রানেই।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান সংগ্রহ ২৫.২ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৪৪।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102