বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

প্রকাশ্যে এলো পরীমণির তালাকের নোটিশ

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৬ এই পর্যন্ত দেখেছেন

বনিবনা না হওয়ার কারণ দেখিয়ে সংসার জীবনের ইতি টেনেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। গেল ১৮ সেপ্টেম্বর পরী রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। ডিভোর্স লেটারের একটি কপি  আমাদের হাতে এসেছে।

রাজের সঙ্গে ডিভোর্সের কারণ হিসেবে পরীমণি জানিয়েছেন, মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেয়া ও মানসিক অশান্তির জন্য আর সংসার করবেন না।

তালাকের নোটিশ।

এছাড়া রাজকে নিয়ে মঙ্গলবার রাতে একটি পোস্টও করেছিলেন পরী। এতে নায়কের প্রতি নানা বিষয়ে ক্ষোভ ঝেড়েছেন তিনি। তবে কিছুক্ষণ পরই সেই পোস্ট ডিলিট করে দেন তিনি।

এর আগে সর্বশেষ একটি অনুষ্ঠানে দেখা হয় পরীমণি-রাজের। সেখানে পুত্রের জন্মদিনের কেক কাটেন তারা। তবে ওই কেক কাটার ছবি ও ভিডিও ফেসবুকে আসার পরই দুজনের মারামারির খবরও প্রকাশ্যে আসে।

রাজ-পরীমণি।

এদিকে, পরীর ডিভোর্স লেটারের বিষয়ে কিছুই জানেন না বলে গণমাধ্যমকে জানিয়েছেন শরিফুল রাজ। তিনি বলেন, আমাদের বিচ্ছেদের বিষয়ে কিছুই আমি জানি না। মাত্রই ঘুম থেকে উঠেছি।

প্রসঙ্গত, বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেয়ার পর ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা হয়। রাজ-পরীর একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। গত বছরের ১০ আগস্ট জন্ম হয় রাজ্যের।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102