রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লাখো ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত পাগল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২

কুলাউড়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ এই পর্যন্ত দেখেছেন

মৌলভীবাজারের কুলাউড়ার টিলাগাঁও ইউনিয়নের শাহপুর এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

এ সময় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ৩ জন। ১৭ সেপ্টেম্বর রোববার রাত ৮ টার দিকে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি অটোরিক্সাটি রবিরবাজার থেকে টিলাগাঁয়ের দিকে যাচ্ছিল। এসময় টিলাগাঁওয় থেকে আসা একটি দ্রুতগামী একটি ট্রাক সিএনজি অটোরিক্সাকে চাপা দিলে দুমড়ে মুছড়ে যায়।

প্রথমে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আরও ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, তাদের অবস্থার অবনতি দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন টিলাগাঁও ইউনিয়নের লহরাজপুরের পথচারী লিয়াকত সরকার ও মোবারকপুরের সিএনজি চালক মহরম মিয়া। আহতরা হলেন, কামরান, ছয়ফুল ও নিরেন্দ্র মালাকার। বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালেক।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102