বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :

জাতিসংঘে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে ব্রঙ্কস আ’লীগের সভা

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১ এই পর্যন্ত দেখেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৮তম জাতিসংঘ সম্মেলনে আগমন উপলক্ষ্যে সভা করেছে নিউ ইয়র্কের ব্রঙ্কস ব্যরো আওয়ামী লীগ। সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিউইয়র্কে স্ট্রালিং বাংলাবাজার এশিয়ান ড্রাইভিং স্কুল মিলনায়তনে এ সভা হয়।

ব্রঙ্কস আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুহিতের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোশাহিদ চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মাসুদুল হাসান। বিশেষ অতিথি নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি রফিকুর রহমান বিশেষ বক্তা নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে আসা ইমদাদ চৌধুরী। অতিথি ছিলেন সাবেক মাধবপুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান লেইছ চৌধুরী, নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিউদ্দীন তালুকদার, সহ-সভাপতি বাবুল আহমদ, যুগ্ন সাধারণ সম্পাদক সিবলী সাদিক শিবলু, যুগ্ন সাধারণ সম্পাদক মোতাসিম বিল্লাহ দুলাল, সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ শফিকুর রহমান, যুক্তরাষ্ট্র যুবলীগনেতা শেখ জামাল হোসেন, যুবলীগনেতা জামাল আহমদ।

uk

সভায় বক্তব্য রাখেন ব্রঙ্কস আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার ইমরান, যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান শাহীন, সাংগঠনিক সম্পাদক সাবেক ভিপি গোলাম রব্বানি বেলাল, রেজাউল হক রুহেল প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. মাসুদুল হাসান বলেন, নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই গণ সংবর্ধনার আয়োজন করতে যাচ্ছে। এর জন্য আওয়ামী পরিবারের সকলকে সহযোগিতায় এগিয়ে আসা উচিত।

প্রধান বক্তা ইমদাদ চৌধুরী বলেন, ব্রঙ্কস আওয়ামী লীগ টাউন হল মিটিংয়ের আয়োজন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি যে সম্মান দেখিয়েছে তার জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি।

তিনি বলেন, সকল ষড়যন্ত্র মোকাবিলা করে নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণ সংবর্ধনাকে সফল করবে ইনশাল্লাহ।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102