বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :

নতুন শুরুর আশায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫০ এই পর্যন্ত দেখেছেন

এশিয়া কাপের সুপার ফোরে থাকা দলগুলো যখন ব্যস্ত ট্রফির লড়াইয়ে টিকে থাকার, তখন বাংলাদেশের ক্রিকেটারদের দিন কাটছে টিম হোটেলে বিশ্রামে। তিনদিন পরে গতকাল অনুশীলনের সুযোগ পেয়েছিল, তবে বৃষ্টির বাধায় থামতে হয়েছে মাঝপথে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) প্রেমাদাসায় পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ থাকায় সাকিব আল হাসানের দলের অনুশীলনের কোনো সুযোগ ছিল না। তবে, ইতিমধ্যে ফাইনাল নিশ্চিত করে ফেলা ভারত সকালে অনুশীলন করেছে। তাদের বিপক্ষেই সুপার ফোরের শেষ ম্যাচে শুক্রবার লড়বে লাল সবুজের দল।

বাংলাদেশের প্রত্যাশা সুপার ফোরের শেষ ম্যাচটা জয় দিয়ে সুন্দরভাবে শেষ করা। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে বলেছেন অধিনায়ক সাকিবের চাওয়া শুধু একটাই,  ‘চাওয়া পাওয়ার আছে অবশ্যই। যদি আমরা শেষ ম্যাচ জিতে দেশে যেতে পারি সেটা আমাদের জন্য ভালো দিক হবে।

দুই ম্যাচ হেরে আগেই ছিটকে গেছে বাংলাদেশ। এখন সান্ত্বনা হতে পারে ভারতের বিপক্ষে জয়। বাংলাদেশ অধিনায়ক মনে করছেন, শেষটা সুন্দর করতে পারলে বিশ্বকাপের আগে একটা নতুন শুরু পাবে দল। ‘বিশ্বকাপের আগে আরও ৬টি ম্যাচ বাকি আছে। সেখানে আমরা দেখতে পারব আমরা কোথায় আছি। এশিয়া কাপও বেশ গুরুত্বপূর্ণ। এখানে শেষ ম্যাচে ভারতের সঙ্গে জিততে পারলেও তা আমাদের সাহায্য করবে।’

ভবিষ্যতের প্রত্যাশা নিয়ে নয় শুধু, সংবাদ সম্মেলনে সাকিব দলের বর্তমান পারফরম্যান্স নিয়েও প্রশ্নের মুখে পড়েন। ব্যাটসম্যানদের ব্যর্থতায় হতাশ তিনি। তবে সবকিছু মিডিয়ার সামনে বলতে চান না বাংলাদেশ অধিনায়ক।

সাকিব বলেন, ‘হ্যাঁ, ব্যাটিং করতে পারিনি সেটি তো অবশ্যই হতাশা। যে ধরনের আমাদের ইচ্ছে ছিল, সে ধরনের করতে পারিনি। কিন্তু পরের সিরিজে হয়তো কামব্যাক করতে পারবে সবাই।’

‘এগুলো আসলে মিডিয়াতে বলার বিষয় না– কোন জায়গা নিয়ে আমি সন্তুষ্ট, কোন জায়গা নিয়ে আমি সন্তুষ্ট না। এগুলো আসলে আমাদের টিম ম্যানেজমেন্টের আলোচনা করার বিষয় এবং ওখান থেকে সমাধান বের করার বিষয়’-আরও যোগ করেন সাকিব।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102