শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক বৃহস্পতিবার থেকে দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু পঞ্চগড়ে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত লোকসভা নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা চেকপোস্ট ৩ দিনের ছুটি নবীগঞ্জে লটারির মাধ্যমে কৃষকের তালিকা তৈরী

আবারও সুসংবাদ দিলেন বুবলী!

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭ এই পর্যন্ত দেখেছেন

মাত্র দিন কয়েক আগে একমাত্র ছেলেকে প্রথম স্কুলে ভর্তি করানোর আনন্দ সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী।

এবার আরও একটি আনন্দের খবর ভক্তদের সঙ্গে ফেসবুকে শেয়ার করেছেন এ অভিনেত্রী। নায়িকা বুবলী নিজের ভেরিফাইড ফেসবুকে ভক্ত ও দর্শকদের জানিয়েছেন, অসাধারণ অভিনয়ের জন্য ‘সেরা অভিনেত্রী’-র পুরস্কার জিতেছেন তিনি।

ফেসবুকে সুসংবাদ দিলেন বুবলী!

এ প্রসঙ্গে বুবলী তার ফেসবুকে পরপর তিনটি স্ট্যাটাস দেন। প্রথমে একটি ভিডিও পোস্ট করেন। ৩ মিনিট ১২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বুবলী ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২’ এর সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন। আনন্দঘন পরিবেশে চিত্রনায়িকা সুজাতার হাত থেকে বুবলী তার সেরা অভিনেত্রীর পুরস্কারটি গ্রহণ করেন।

ভিডিওতে দেখা যায়, নায়িকা বুবলী ধন্যবাদ জানান সিনেমা সংশ্লিষ্ট, ওটিটি প্লাটফর্ম চরকি, চ্যানেল আই এবং আইসিটি ডিভিশনকে।

এর পরের স্ট্যাটাসে বুবলী বিশেষ সেই মুহূর্তের ৯টি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে লাল-খয়েরী রঙের গাউনে নজরকাড়া লুকে সেজেছিলেন বুবলী।

সে কীভাবে সুখী হবে, সেটাই আমার দেখার দায়িত্ব: বুবলী | প্রথম আলো

ছবি আর ভিডিও স্ট্যাটাসের ক্যাপশনে বুবলী জানিয়েছেন, ওয়েব ফিল্ম ‘টান’-র জন্য তিনি এ সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন।

সর্বশেষে ফেসবুকে একটি রিল প্রকাশ করেন বুবলী। রিল ভিডিওতে দেখা যায়, ক্যাটওয়াকে এগিয়ে আসছেন অভিনেত্রী, পোজ দিচ্ছেন বিভিন্ন ভঙ্গিতে। এ ভিডিওর সঙ্গে বুবলী জুড়ে দিয়েছেন কারিনা কাপুর অভিনীত ‘হিরোইন’ সিনেমার গান ‘মে হিরোইন হু’। রিলের ওই ভিডিও এরই মধ্যে প্রশংসা কুড়িয়ে নেটিজেনদের। তাই কমেন্ট বক্সে বুবলী ভাসছেন ভক্ত আর নেটিজেনদের শুভেচ্ছা আর ভালোবাসায়।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102