শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

ফটো সাংবাদিকরা সমাজ পরিবর্তনের হাতিয়ার

সিলেট ব্যুরো
  • খবর আপডেট সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৩ এই পর্যন্ত দেখেছেন

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ফটো সাংবাদিকরা সমাজ পরিবর্তনের হাতিয়ার। বাংলাদেশের সংবাদপত্রের স্বাধীনতা ও সাংবাদিকদের মান নিশ্চিতকরণে কাজ করছে সরকার। ফটো সাংবাদিকরা যাতে স্বাধীন নিরপেক্ষভাবে কাজ করতে পারেন সেজন্য জননেত্রী শেখ হাসিনা সবধরনের উদ্যোগ গ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবাদিকদের সম্মান করতেন। বঙ্গবন্ধুর সাথে সাংবাদিকদের সুসম্পর্ক ছিল। সেই ধারাবাহিকতায় বজায় রেখে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। ফটো সাংবাদিকদের পাশে বর্তমান সরকার সবসময় ছিল আছে থাকবে। সিলেটের ফটো সাংবাদিকদের সব কার্যক্রমে আমি সবসময় পাশে থেকে সহযোগিতা করব।

বৃহস্পতিবার সিলেট নগরীর পাঠানটুলার মেয়রের বাসভবনে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সঙ্গে মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথা বলেন।

অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আতাউর রহমান আতা ও মামুন হাসান, সিলেট প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সাজলু লস্কর, অ্যাসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পল্লব ভট্টাচার্য, কার্যনির্বাহী কমিটির সদস্য এটিএম তুরাব, সদস্য শংকর দাস, আজমল আলী প্রমুখ।

এ সময় অ্যাসোসিয়েশনের নেতারা নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102