বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

নবীগঞ্জের

বিবিয়ানা গ্যাসফিল্ড পরিদর্শনে পিটার হাস

এম,এ আহমদ আজাদ,নবীগঞ্জ(হবিগঞ্জ)
  • খবর আপডেট সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৯০ এই পর্যন্ত দেখেছেন

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় বিবিয়ানা গ্যাস ফিল্ড পরিদর্শন করেছেন কূটনীতিকদের মধ্যে সবচেয়ে আলোচিত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস । তার এই সফর নিয়ে স্থানীয়  প্রশাসন অত্যান্ত গোপনীয়তা অবলম্বণ করেন।

একাধিক সুত্র নিশ্চিত করেছে তিনি বিবিয়ানা গ্যাস ফিল্ডের দায়িত্বে নিয়োজিত মার্কিন কোম্পানী শেভরণ বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভা করেন। বুধবার (২৩ আগষ্ট) বিকালে শেভরণ বাংলাদেশ মিডিয়া মুখ পাত্র শেখ জাহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

মঙ্গলবার বিকেল ৪টায় প্রাইভেট গাড়ির যোগে মার্কিন এই কূটনীতিক আমেরিকার কোম্পানি শেভরনের মালিকানাধীন নবীগঞ্জ উপজেলার করিমপুরের অবস্থিত বিবিয়ানা গ্যাসক্ষেত্র পরিদর্শনে করেন। এসময় তিনি বিবিয়ানা গ্যাস ফিল্ডের মত বিনিময় সভা শেষে শেভরণ কর্তৃক পরিচালিত এসএসকেএস নামে একটি ক্লিনিক ও ফার্মেসীর উদ্বোধন ও পরিদর্শন করেন ।
এব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার বলেন পিটার হাসের সফর সম্পর্কে আমাদের কে জানানো হয়নি। নবীগঞ্জ অফিসার ইনচার্জ  ডালিম আহমদ জানান আমরা নিরাপত্তার দায়িত্বে ছিলাম। গ্যাস ফিল্ডের ভিতরে তিনি কি করেছেন তা আমরা জানিনা।

শেভরণ বাংলাদেশ মিডিয়া মুখ পাত্র শেখ জাহিদুর রহমান বলেন, মার্কিণ রাষ্ট্রদূত পিটার হাসের নিয়মিত পরিদর্শনের অংশ হিসাবে গতকাল এসেছিলেন।তিনি বলেন নতুন কোন রাষ্ট্রদূত আসলে মার্কিন মালিকাধীন শেভরণ বাংলাদেশের প্রতিষ্ঠান গুলো সফর করে থাকেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102