শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও জেলা

পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৩ এর প্যারেড মূল্যায়ন সম্পন্ন

ঠাকুরগাঁও সংবাদদাতা
  • খবর আপডেট সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ২১৯ এই পর্যন্ত দেখেছেন

ঠাকুরগাঁওয়ে জেলা পুলিশের আয়োজনে রবিবার (১৩ আগষ্ট) পুলিশ লাইন্স মাঠে পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৩ এর প্যারেড মূল্যায়ন অনুষ্ঠিত হয়েছে।

 “শান্তি, শৃঙ্খলা, নিরাপত্তা ও প্রগতি” বাংলাদেশ পুলিশের মূল শ্লোগানকে সামনে রেখে ২০৪১ সালের মধ্যে “স্মার্ট বাংলাদেশ” গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ সমগ্র দেশে দিবারাত্রি কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় পুলিশ লাইন্স মাঠে কনস্টেবল/নায়েক হতে এএসআই নিরস্ত্র পদে ও এএসআই নিরস্ত্র হতে এসআই নিরস্ত্র পদে প্যারেড পরীক্ষার মাধ্যমে পদোন্নতি প্রাপ্তদের সিলেক্ট করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)এস.এম.শফিকুল ইসলাম, ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার প্রমুখ।
পুলিশ সদস্যদের পদোন্নতি প্রদান উপলক্ষে জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, বর্তমানে বাংলাদেশ পুলিশের পদোন্নতির ক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন আনা হয়েছে। পরীক্ষার্থীদের সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে সচ্ছতার সাথে পুলিশ সদস্যদের পদোন্নতি প্রদান করা হচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন তিনি।
এসময় আর আই পুলিশ লাইন্স সহ পুলিশের অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102