রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপির হারানোর কিছু নেই, সময় এখন জিতে যাওয়ার

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৬২ এই পর্যন্ত দেখেছেন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির হারানোর কিছু নেই, সময় এখন জিতে যাওয়ার। বিকেলে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন বিএনপি মহাসচিব। এদিকে, কাল জুমার নামাজের পর রাজধানীতে গণমিছিল করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাক্তার জুবাইদা রহমান-এর মামলা ফরমায়েসী রায়ের প্রতিবাদে বৃহস্পতিবার গুলশান চেয়ারপার্সন কার্যালয়ে যুবদলের প্রতিষ্ঠাকালীন সাবেক নেতৃবৃন্দ আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জন্মের পর থেকে সবচেয়ে কঠিন সময় অতিক্রম করছে বাংলাদেশ। সমগ্র জাতির মধ্যে ভীতি, সাহসী মানুষও আজকাল কথা বলতে চান না। এটি ফ্যাসিবাদের কারণেই হচ্ছে। জাতির সমস্ত অর্জন লুটে নিয়েছে সরকার। চল্লিশ লাখ মানুষের নামে মামলা দেয়া হয়েছে। নির্বাচনকে সামনে রেখে নেতাদের নামে দ্রুত মামলার রায় দেয়া হচ্ছে। তিনি আরও বলেন, এ সরকার কোনে শান্তিপূর্ণ কর্মসূচি করতে দেয়া না – এটি বিশ্ববাসী দেখেছে।
দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে কারাদণ্ড দেয়ার সমালোচনা করেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বলেন, ডা জোবায়দা রহমান রাজনীতি করা না সত্ত্বেও যারা সাজা দিয়েছে, তাদের বিচার করতে হবে।

গুলশান চেয়ারপার্সন কার্যালয়ে অপর এক অনুষ্ঠানে লক্ষীপুরে আওয়ামী লীগের হামলায় নিহত ও পুলিশের গুলিতে দৃষ্টি হারানো পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করেন বিএনপির শীর্ষ নেতারা। এসময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসহায় পরিবারের সদস্যদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন । গত১৮ জুলাই  বিএনপির কেন্দ্রঘোষিত যুগপৎ কর্মসূচীতে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে কৃষকদলের সদস্য মোঃ সজীব হোসেন নিহত হন। এছাড়া পুলিশের গুলিতে চিরতরে দৃষ্টিশক্তি হারান রামগঞ্জের যুবদলকর্মী মোস্তফা কামাল। পরিবার দুটিকে দলের পক্ষ থেকে আর্থীক সহায়তা দেয়া হয়।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102