শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক নিয়ে যা বললেন লিটন

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৮১ এই পর্যন্ত দেখেছেন

কিছুদিন পরেই শুরু হবে এশিয়ায় ক্রিকেট দেশগুলো নিয়ে এশয়িা কাপ। আগত এশিয়া কাপে বাংলাদেশের অধিনায়ক কে হবে, এমন প্রশ্ন ঘুরছে ক্রিকেট পাগল জনতার মধ্যে। তবে আলোচনায় আছে সাকিব আল হাসান ও লিটন দাসের নাম। তবে মেহেদী হাসান মিরাজের নামও কিঞ্চিৎ শোনা যাচ্ছে বাংলাদেশ ওয়ানডে দলের সম্ভাব্য অধিনায়ক হিসেবে। ঠিক এমন সময়ে ওয়ানডে অধিনায়ক নিয়ে প্রশ্নের মুখোমুখি হলেন লিটন দাস।

কে হতে পারে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক, এমন প্রশ্নে উত্তরে লিটন বললেন, এটা সম্পূর্ণ বোর্ডের বিষয়। আপনারা হয়তো ২-১ দিনের ভেতরেই খবরটা পেয়ে যাবেন। আমি বলার চেয়ে এই জিনিসটা বোর্ড থেকে পেলে খুব ভালো হবে। আমার কোনোভাবেই বলা উচিত হবে না। যেহেতু আমি বোর্ডের কর্মীর মতো, পারিশ্রমিক পাই, উপার্জন করি। একটু অপেক্ষা করেন। ২-১ দিন অপেক্ষা করলেই অধিনায়কের নাম পেয়ে যাবেন।

আর্ন্তজাতিক ফিন্যান্স সার্ভিস প্রতিষ্ঠান মানিগ্রাম এর অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজধানীর সোনারগাঁও হোটেলে এ কথা বলেন লিটন।

তবে দায়িত্ব পেল তিনি শতভাগ দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। লিটনের কথা, যেহেতু অনেক দিন ধরে খেলছি, দল আমার কাছে অনেক ভালো কিছু চায়। আমিও চাইব দেশকে ভালো কিছু দিতে। আমি শতভাগ দেয়ার চেষ্টা করব যেটা সব সময় করে এসেছি।

তামিম ইকবালের অনুপস্থিতিতে লিটন দাশের নেতৃত্বে বাংলাদেশ দল গত ডিসেম্বরে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে। আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজের শেষ দুই ম্যাচেও বাংলাদেশ দলের অধিনায়ক ছিলেন তিনি।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102