সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :

ভারত নয়, তা হলে কোন দেশের নাগরিক আলিয়া?

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৬৭ এই পর্যন্ত দেখেছেন

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এ অভিনেত্রীকে নিয়ে অনুরাগীদের সবার ধারণা ছিল তিনি ভারতের নাগরিক। সবার ধারণাকে পালটে দিয়ে সম্প্রতি ‘ভারতীয় নই, আমি ব্রিটিশ নাগরিক’ বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

হ্যাঁ অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফের মতো আলিয়াও খাতাকলমে ভারতীয় নাগরিক নন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে নিজেই এ কথা জানিয়েছেন আলিয়া ভাট।

এদিকে ‘হার্ট অফ স্টোন’ দিয়ে হলিউডে পা রাখতে যাচ্ছেন আলিয়া ভাট। গ্যাল গ্যাডট, জেমি ডরনানদের সঙ্গে দেখা যাবে আলিয়াকেও। এই ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। ছবি নিয়ে নেটফ্লিক্সের একটি প্রচারমূলক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আলিয়া। আর সেখানেই সব থেকে বেশি গুগল জাতীয় প্রশ্নের উত্তর দিয়েছেন ‘ভাটকন্যা’।

এদিন গাল গ্যাডট আলিয়াকে প্রশ্ন করেন, ‘তিনি কি ব্রিটিশ?’ তারই উত্তর দিতে গিয়ে ‘হ্যাঁ’ বলে সম্মতি প্রকাশ করেন আলিয়া। বলেন, ‘আমার মায়ের জন্ম বার্মিংহামে, যদিও আমি ভারতে জন্মগ্রহণ করেছি এবং বড় হয়েছি।’

যখন গ্যাডট তাকে জিজ্ঞাসা করেছিলেন, উনি (আলিয়ার মা) আপনার সঙ্গে সারাজীবন ইংরেজিতে কথা বলেছেন? আলিয়া উত্তর দিয়েছিলেন, আমার মা সারাজীবন ইংল্যান্ডে ছিলেন তাই আমার মায়ের মধ্যে ব্রিটিশ ইংরেজি উচ্চারণই থেকে গেছে।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102