শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

আবারও পরিণীতির ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৭৫ এই পর্যন্ত দেখেছেন

বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে তার প্রতিভা শুধু অভিনয়েই সীমাবদ্ধ নয়, গানেও দারুণ পারদর্শী তিনি। ২০১৭ সালে ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমার ‘মানা কে হাম ইয়ার নেহি’ গানটি গেয়ে মুগ্ধ করেন পরিণীতি। ইউটিউবে গানটির ভিউ ১১৯ মিলিয়ন।

এরপর তার কণ্ঠে দারুণ শ্রোতাপ্রিয়তা পেয়েছে ‘কেসারি’ সিনেমার ‘তেরি মিট্টি’ গানটি। এটির ভিউ ছাড়িয়েছে ১৩২ মিলিয়ন। এতে বোঝা যায় নায়িকা না হয়ে গায়িকা হলেও সাফল্য পেতেন। অনেক দিন পর আবারো কণ্ঠে গান তুলে নিলেন অভিনেত্রী। গাইলেন লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গান ‘রাহে না রাহে হাম’।

এটি ১৯৯৬ সালের সিনেমা ‘মমতা’য় ব্যবহৃত হয়েছিল। পরিণীতি সেই গানটিকে নিজের মতো করে গেয়ে আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘কিছু গান শুধুই সুর নয়, সেগুলো অনুভূতি।’ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সিনেমায় পরিণীতিকে সর্বশেষ দেখা গেছে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘উঁচাই’ সিনেমায়। যেখানে তিনি কাজ করেছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানির মতো বরেণ্য অভিনেতাদের সঙ্গে। সিনেমাটি প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও সফল হয়েছে।

বর্তমানে তার হাতে রয়েছে ইমতিয়াজ আলির ‘চামকিলা’, টিনু সুরেশ দেসাইয়ের নির্মাণে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’ ইত্যাদি সিনেমার কাজ।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102