শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর সমাবেশ যোগদিতে রংপুরের পথে পঞ্চগড় আওয়ামী নেতা-কর্মীদের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস

পঞ্চগড় সংবাদদাতা
  • খবর আপডেট সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১১১ এই পর্যন্ত দেখেছেন
ডিসেম্বর ২০১৮ পরবর্তী প্রায় চার বছর ৭মাস পরে বুধবার (২ আগস্ট’) রংপুর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে পঞ্চগড় জেলা  নিয়ে দেবীগঞ্জ, বোদা,আটোয়ারি, সদর পঞ্চগড়, তেতুলিয়ায়সহ ৫ টি উপজেলা আওয়ামী নেতা-কর্মীদের মাঝে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস দেখা দিয়েছে।
ইতিমধ্যে রংপুর জিলা স্কুল মাঠে এ বিভাগীয় জনসমাবেশে যোগ দিতে রাতভর গাড়িবহর নির্দিষ্টকরণ, ৪৩ টি ইউনিয়নের নির্দিষ্ট স্টপেজ থেকে নেতা-কর্মীদের নিয়ে যাত্রাকালে আপ্যায়ন ও শৃঙ্খলা রক্ষার গুরু দায়িত্ব পালনে ব্যস্ত নেতা-কর্মীরা।
একটি সূত্র জানায়, বিভাগীয় সমাবেশে যোগ দিতে এরই মধ্যে পঞ্চগড় চার শীর্ষ নেতাদের গাড়িবহর প্রস্তুত। এর মধ্যে রয়েছে,
জেলা আওয়ামী লীগের সভাপতি পঞ্চগড় -১ (পঞ্চগড় -২) আসনের জাতীয় সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন
পঞ্চগড় -১ জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধান, তেতুলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, কেন্দ্রীয়  কৃষক লীগের সহ সভাপতি আব্দুল লতিফ তারিন  এবং জেলা আওয়ামী লীগের সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাঈমুজ্জামান মুক্তা। তাদের নিজ নিজ গাড়ি বহরে থাকছে বিভিন্ন ধরনের যানবাহন। বাস-কার-মাইক্রোর ক্রমানুসারে তাদের বহরে রয়েছে ৫০ টি ছোট-বড় যানবাহন।
সূত্র জানায়, বুধবারের বিভাগীয় সমাবেশে গোবিন্দগঞ্জ থেকে প্রায় ৩০ হাজার নেতা-কর্মী রংপুরে যাবেন। সেই সাথে নেতা-কর্মীদের জন্য থাকছে পানি ও খাদ্য সরবরাহের সু-ব্যবস্থা।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর সফরের নির্দিষ্ট তারিখ ঘোষণার পরপরই এ উপজেলার বিভিন্ন ইউনিয়ন, হাট-বাজারে প্রস্তুতিমূলক একাধিক সমাবেশ করেছেন নেতা-কর্মীরা। তাদের আহ্বানেই প্রত্যন্ত অঞ্চলের কর্মী-সমর্থকরা বাঁধভাঙ্গা উচ্ছ্বাসে রংপুরের সমাবেশে যোগ দিচ্ছেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102