রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

হিথ্রো বিমানবন্দরে

যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১১৫ এই পর্যন্ত দেখেছেন
বাংলাদেশে দীর্ঘদিন সফরকালীন বিভিন্ন সমাজসেবা মূলক কার্যক্রমের অংশ হিসেবে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার ডাকে সুদূর যুক্তরাজ্য থেকে এ দুই প্রবাসী নেতা নৌকার বিজয় শেষে ও বাংলাদেশ অবস্থান কালে বিভিন্ন সমাজকল্যাণ মূলক কাজে অংশগ্রহন শেষে যুক্তরাজ্যের উদ্দেশে দেশ ত্যাগ করেন।

উল্লেখ্য, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলী আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হওয়ার লক্ষ্যে ছাতক উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও হাট-বাজারে উঠান বৈঠক ও পথসভা এবং বিভিন্ন স্কুল, মাদ্রাসা, বাজারে সহযোগিতার হাত বাড়িয়েছেন।
দেশে সফর শেষে রবিবার দুপরে লন্ডন হিথ্রো বিমানবন্দরে পৌছলে নর্থ লন্ডন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহমেদ হাসান ও যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলীকে সংবর্ধনা ও ফুলেল শুভেচছা জানান যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরীর নেতৃত্বে  অংঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সময় সল্পতার কারণে দেশের বন্ধু- বান্ধব আত্মীয় স্বজন ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে দেখা করতে না পাড়ায় আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী এ দুই নেতা ও তাদেরকে সময় প্রদান করার জন্য আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।
সংবর্ধনা অনুষ্ঠানে দুই প্রবাসী নেতা তাদের বক্তব্যে বলেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল স্মার্ট বাংলা গড়তে ও নৌকায় ভোট দিয়ে আবার সরকার গঠনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হব।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102