শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল প্রেসক্লাব নেতৃবৃন্দের সন্তানদের এসএসসিতে অভুতপুর্ব সাফল্য

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল
  • খবর আপডেট সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৩০ এই পর্যন্ত দেখেছেন
২০২৩ সালের এসএসসি পরীক্ষায় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্যদের সন্তানদের সাফল্যে প্রেসক্লাব পরিবারের মাঝে আনন্দ বইছে।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য মামুন আহম্মেদের ছেলে ইফতেখার হাসান মাহদী, বিশ্বজিৎ ভট্টাচার্য বাপনের ছেলে বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য এবং শামছুল ইসলাম শামীমের কন্যা সাদিয়া ইসলাম এশা সিলেট শিক্ষা বোর্ডের অধিনে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) ও সিলেট বেতারের প্রতিনিধি মামুন আহমেদের পুত্র ইফতেখার আহমেদ মাহদী ২০২৩ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় শ্রীমঙ্গলের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় থেকে সিলেট শিক্ষা বোর্ডের অধিনে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) ও বাংলা নিউজ২৪ এর ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট বিশ্বজিৎ ভট্টাচার্য বাপনের পুত্র বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য ২০২৩ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ঐতিহ্য শিক্ষা প্রতিষ্ঠান ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় থেকে সিলেট শিক্ষা বোর্ডের অধীনে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। মোট ১৩০০ নম্বরের মধ্যে তার অর্জিত নম্বর ১১৭৩। পড়াশোনা পাশাপাশি কাব্য বিভিন্ন সাহিত্য-সংস্কৃতি এবং আবৃত্তি প্রতিযোগিতায় অসংখ্য পুরস্কার অর্জন করেছে। দাবা প্রতিযোগিতাও তার রয়েছে গৌরবময় সাফল্য।
 শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জবাবদিহি পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি শামছুল ইসলাম শামীমের কন্যা সাদিয়া ইসলাম এশা এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছে। সে শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে সিলেট শিক্ষা বোর্ডের অধীনে অংশগ্রহণ করে। মোট ১৩০০ নম্বরের পরীক্ষার মধ্যে তার অর্জিত নম্বর ১১৬৬।
এছাড়াও শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য সুলতান মাহমুদ রাকিবের পুত্র আল- রাফি মাহমুদ শ্রীমঙ্গলের গাউছিয়া শফিকিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা থেকে মাদরাসা শিক্ষা বোর্ডের অধিনে ২০২৩ সালের দাখিল পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৩.৫০ পেয়েছে এবং শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য শাহার উদ্দিন আহমেদের কন্যা মানজিদা আহমেদ রাকিবা সিলেট শিক্ষা বোর্ডের অধিনে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছে।
সাংবাদিকের সন্তানদের এমন সাফল্যে শ্রীমঙ্গল প্রেসক্লাব পরিবারে আনন্দ বিরাজ করছে। কৃতিকার্য শিক্ষার্থীদের শ্রীমঙ্গল প্রেসক্লাব পরিবারের পক্ষ থেকে অভিনন্দন শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102