রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে

লোকসংগীতে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ “ইতি আক্তার সম্বর্ধিত

ঠাকুরগাঁও সংবাদদাতা
  • খবর আপডেট সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১০২ এই পর্যন্ত দেখেছেন

ঠাকুরগাঁও প্রাণিসম্পল উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ইতি আক্তার জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ অংশগ্রহণ করে, লোকসঙ্গীতে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় শিক্ষামন্ত্রী দিপু মণি নিজ হাতে ইতি আক্তার কে চ্যাম্পিয়ন এর স্মারক তুলে দেন। ইতি আক্তার ঠাকুরগাঁ জেলার রাণীশংকৈল উপজেলার  পৌর শহরের ১নং ওয়ার্ডের  নজরুল ইসলামের মেয়ে। সে রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ের ছাত্রী।

সংগীত বিদ্যালয়ের চত্বরে বিদ্যালয়ের আয়োজনে এক সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ইতিকে সম্বর্ধনা প্রদান করা হয়। সংগীত বিদ্যালয়ের সভাপতি সাবেক সংসদ অধ্যাপক ইয়াসিন আলীর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সেলিনা জাহান লিটার, বিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, সংগীত বিদ্যালয়ের সম্পাদক সুকুমার মোদক,  আঃলীগ সম্পাদক তাজউদ্দিন আহমেদ,
আওয়ামীলীগ  নেতা সরোয়ার হোসেন বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, কবি ও লেখক আনোয়ারুল ইসলাম, প্রধান শিক্ষক আবু সাহানসা ইকবাল,  বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বক্তব্য শেষে ইতি আখতার কে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। বক্তারা বলেন ইতি আক্তার বৃহত্তর দিনাজপুর জেলার গর্ব, আমাদের রাণীশংকৈল ও ঠাকুরগাঁও এর গর্ব।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102